হারিয়ে যাচ্ছে বাঁশের তৈরি হস্ত শিল্পের ঐতিহ্য

আগের সংবাদ

সম্প্রতি মৃত্যু বরণকারী নেতাদের স্মরণে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া

পরের সংবাদ

পলাশ উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভের নির্বাচন

ইসরাত জাহান পূর্ণিমা 

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২১ , ৯:৫০ অপরাহ্ণ

 শুক্রবার সকাল টা থেকে পলাশের দড়িহাওলা পাড়ায় শিক্ষক -কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠান হয়। নির্বাচনে ৬টি পদের বিপরীতে জন্য ১৭টি মনোয়ন পত্র বিতরণ করা হয়।

একাধিক বৈধ প্রার্থী থাকায় সমবায় সমিতি আইন ২০০১(সংশোধিত ২০০২,২০১৩)এবং সমবায় নীতিমালা ২০০৪ এর ৩৪(২)বিধি মোতাবেক নিম্নবর্ণিত ব্যক্তিবর্গকে নির্বাচিত ঘোষণা করা হয়।

জনাব তাপস কুমার দে চেয়ারম্যান পদে ১৬০ ভোটে নির্বাচিত, নিকট তম নিকটতম প্রতিদ্বন্দ্বী সুলতান উদ্দিন ১৩৫ ভোট।জনাব মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ভাইস-চেয়ারম্যান পদে১৬৫ ভোটে নির্বাচিত, নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব অঞ্জন পাল ১২৭ ভোট ।জনাব দিলিপ কুমার দাস,সেক্রেটারি, ১৫০ ভোটে নির্বাচিত, নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব কুমুদ রঞ্জন দেবনাথ ১৪৩ ভোট ।জনাব কাজল চন্দ্র রায়, ট্রেজারার, ১৭৫ ভোটে নির্বাচিত,নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব মো. রফিকুল ইসলাম ১১৬ভোট।জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ডিরেক্টর, ১৮৭ভোটে নির্বাচিত,নিকটতম প্রতিদ্বন্দ্বী মো.লুৎফর মিয়া ৯৬ভোট।জনাব মোহাম্মদ নজরুল ইসলাম মিয়া,ডিরেক্টর, ১৬০ভোটে নির্বাচিত,এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব এম এ হাবিবুল্লাহ্ ৮৮ভোট।

সকাল ০৯থেকে বিকেল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠান অব্যাহত থাকে। ৬জন প্রার্থী নির্বাচন জয়লাভ করেন। এবং তাদের মেয়াদকাল ৩বছর পর্যন্ত সীমাবদ্ব।

শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর উদ্দেশ্য মানুষের উন্নয়নে কাজ করে যাওয়া।সমাজ সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ করে তাদের কৃতিত্ব ফুটিয়ে তোলাই হচ্ছে এই ব্যবস্থাপনার উদ্দেশ্য।