লা লিগায় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

আগের সংবাদ

লাভজনক হওয়ায় নরসিংদীতে লটকনের চাষ ও চাহিদা বাড়ছে

পরের সংবাদ

এতিম শিশুদের খাবার বিতরণে স্টুডেন্ট’স ফর হিউম্যানিটি

মো.রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: জুলাই ১৭, ২০২০ , ৯:২৫ অপরাহ্ণ

সামাজিক সংগঠন স্টুডেন্ট’স ফর হিউম্যানিটির উদ্যোগে কারারচর বিসিক শিল্পনগরীতে অবস্থিত তালিমুল সুন্নাহ মাদ্রাসার ৭০জন এতিম শিশুর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।
তালিমুল সুন্নাহ মাদ্রাসাটি ৭০ জন অসহায় ও দুস্থ পরিবারের শিশুদের দ্বীনি শিক্ষা নিশ্চিত করেছে সম্পূর্ণ বিনা বেতনে। শিশুদের খাদ্য ও আবাসন ব্যবস্থা পরিচালিত হয় দান খয়রাতের মাধ্যমে।  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম দিকেই মাদ্রাসা বন্ধ হয়ে যায়। সর্বশেষ সরকারি সিদ্ধান্তের ভিত্তিতে মাদ্রাসাটির কার্যক্রম পুনরায় চালু হয়েছে।
এতিম শিক্ষার্থীদের প্রতি মানবিক সহায়তার কার্যক্রম হিসেবে স্টুডেন্ট’স ফর হিউম্যানিটি তাদের জন্য একবেলার খাদ্য নিয়ে চলে আসে মাদ্রাসায়। শিশুদের সাথে আড্ডা ও কিছু ইসলামী বিনোদনের পর দেশ ও দেশের সংস্কৃতি সম্পর্কে তাদেরকে ধারনা দেন স্টুডেন্ট’স ফর হিউম্যানিটির সভাপতি মো.রাসেল আহমেদ। তাদের সাথে দীর্ঘক্ষণ আনন্দঘন মুহুর্ত কাটান তারা।
এ আয়োজনে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ওমর ফারুক মোল্লা ও মাদ্রাসার মোহতামিম হাফেজ শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। তারা দুজনেই এ শিশুদের শিক্ষা, খাদ্য ও আবাসনের অসুবিধাজনিতত নানা দিক তুলে ধরে স্টুডেন্ট’স হিউম্যানিটি কে তাদের পাশে থাকার আহ্বান জানান। স্টুডেন্ট’স ফর হিউম্যানিটির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম তুহিন তাদের পাশে থাকার ব্যাপারে একাত্মতা প্রকাশ করন। দেশ ও জাতির মঙ্গল কামনা করে ভোজন পর্ব সমাপ্ত করা হয়।
নকি