পলাশে অত্যাধুনিক সেবা নিয়ে চালু হলো "আনোয়ারা মেডিকেল কমপ্লেক্স"

আগের সংবাদ

নরসিংদীতে ইয়াবা বিক্রির অভিযোগে সাবেক সেনা সদস্যসহ গ্রেফতার

পরের সংবাদ

খালেদা জিয়া’র সুস্থতা কামনায় হাতিরদিয়াতে বিএনপির দোয়া ও মিলাদ

সুজন বর্মণ, নরসিংদী 

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১ , ৪:৫৭ পূর্বাহ্ণ

নরসিংদীর মনোহরদীতে বিএনপি’র উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে হাতিরদিয়া বাজারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল এর নির্দেশনায় ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রীবেগম খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি কামনা করে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এইসময় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার পরিবারবর্গের রোগ মুক্তি কামনা করা হয়। এছাড়া সারা দেশের দলীয় অসুস্থ নেত্রীবৃন্দের সুস্থতা কমনা করা হয় এবং সকলের জন্য দোয়া করা হয়।

সাবেক ভিপি এ কে এম বাছেদ মোল্লা ভুট্টোর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা বিএনপি নেতা মো.নাছির উদ্দিন,জাহাঙ্গীর কবির আকাশ,মোজ্জাম্মেল হক মিন্টু(সাবেক মেম্বার), দেলোয়ার হোসেন, অধ্যাপক মাহবুবুর রহমান মন্জু, উপজেলা যুবদল নেতা শফিকুল ইসলাম, শাফিউদ্দন করুন, স্বেচ্ছাসেবকদল নেতা শহীদউল্লাহ, উজ্জল, ইসমাঈল,শফিকুল, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাম্মির রহমান টিপু উপজেলা ছাত্রদল নেতা আব্দুল্লাহ রোমান, টিটু প্রমানিক, মোজাহিদ, মহসিন, তানজিম হাসান সৌরভ, সোহেল তানভীর, রাজন, আলামিন,সাগর,রহমান সহ শতাধিক দলীয় নেতৃবৃন্দ।