কোরবানির হাট জমে উঠলেও স্বাস্থ্যবিধি উপেক্ষিত

আগের সংবাদ

করোনা কালের উদ্যোক্তা-লাইভ

পরের সংবাদ

শিবপুরে মৎস্য সপ্তাহে মাছের পোনা অবমুক্তকরণ

প্রথরাজ বর্মন, শিবপুর প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ২৭, ২০২০ , ১:২০ পূর্বাহ্ণ

মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উদযাপন উপলক্ষ্যে শিবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর আয়োজন করে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের। এতে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন নরসিংদী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন ও আলহাজ্ব জহিরুল হক ভূঞা মোহন, মাননীয় সংসদ সদস্য, নরসিংদী ৩।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মুন মুন লিজা, উপজেলা বন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান কাজল,শিবপুর উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল,সহ-সভাপতি আজিজুর রহমান ভুলু মাস্টার, সহ-সভাপতি আব্দুল হাই মাস্টার,আলমগীর হোসেন মৃধা,যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান আসাদ,জেলা যুবলীগের সহ-সভাপতি জুনায়েদুল হক ভূইয়া জুনু, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ,শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান,দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মেরাজুল হক মেরাজ প্রমুখ।

মৎস্য সেক্টরকে বাংলাদেশের অর্থনীতির অন্যতম প্রধান চালিকাশক্তি হিসেবে অভিহিত করে জেলা প্রশাসক নরসিংদী তাঁর বক্তব্যে করোনাজনিত পরিবর্তিত পরিস্থিতিতে মৎস উৎপাদন, সংরক্ষণ, বাজারজাতকরণ এবং খামারী ও মৎসচাষীদের কল্যাণসাধনসহ যেকোনো সমস্যার সমাধানে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

নকি