শুধু কাগজে কলমে নয়, বাস্তবেই ওয়ানস্টপ সার্ভিস চালুর নির্দেশ দিলেন শিল্পমন্ত্রী

আগের সংবাদ

বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে শিল্পমন্ত্রী

পরের সংবাদ

রায়পুরায় দুই ভূয়া পুলিশ আটক

মিরর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২০ , ৫:৪৮ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরাতে দুই ভূয়া পুলিশকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা । বৃহস্পতিবার রাতে উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজারে এ ঘটনা ঘটে।
আটকৃতরা হলো, উপজেলার মহেশপুর ইউনিয়নের বেগমাবাদ গ্রাামের মরম আলীর ছেলে মামুন মিয়া (৩০) ও অলেক মিয়ার ছেলে মিজান মিয়া (২৬)।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে সাপমারার মাছ ব্যবসায়ী তাজেল ইসলামকে ৪ থেকে ৫ জন ব্যক্তি এসে বাজার থেকে ধরে টেনে হিচরে আলগী বাজার রাস্তার দিকে নিয়ে যেতে থাকে। বাজারের লোকজন এগিয়ে গেলে মামুন নিজেকে আইনের লোক পরিচয় দেয় এবং তাজেলকে ইয়াবা বিক্রির দায়ে আটক করেছে বলে জানায়। কিন্তু মামুন ও তার সাথীরা যখন তাজেলকে মারধর করতে থাকে তখন স্থানীয় এক যুবক এসে মামুনের পরিচয়পত্র দেখাতে বলে। তখন মামুন পরিচয় দেখাতে না পারলে উপস্থিত জনতার সন্দেহ হয়।পরে অবস্থা বেগতিক দেখে মামুনের সাথের দুইজন পালিয়ে যায়। কিন্তু মামুন ও মিজানকে সবাই মিলে আটক করে ফেলে। মামুনের হাতে আহত মাছ ব্যবসায়ী মো. তাজেল ইসলামকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মামুন ও মিজানকে আটক করে থানায় নিয়ে যায়।
আহত তাজেলের ভাই নজর মিয়ার বলেন, তার ভাই মাছের ব্যবসা করে রাতে বাড়ি ফেরে। তার কাছে সবসময় নগদ টাকা থাকে। ইয়াবার ভয় দেখিয়ে টাকা নেওয়াটাই মামুনের উদ্দেশ্য ছিল।
রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল বলেন, আটককৃত মামুন ও মিজানের বির“দ্ধে আহত মাছ ব্যবসায়ী তাজেল ইসলামের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সুজন