নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারি

আগের সংবাদ

করোনার সচেতনতায় পলাশ উপজেলা প্রশাসনের লিফলেট বিতরণ

পরের সংবাদ

মনোহরদী প্রেসক্লাবের সভাপতি শ্যামল সম্পাদক শাকিল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: মার্চ ৩১, ২০২১ , ৯:০৩ অপরাহ্ণ

নরসিংদীর মনোহরদী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন মনোহরদী প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে শ্যামল চন্দ্র মিত্র (ভোরের কাগজ ও জিটিভি) এবং সাধারণ সম্পাদক পদে কাজী শরিফুল ইসলাম শাকিল (ভয়েজবিডিটুয়েন্টিফোর ডটকম) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার ৩০ মার্চ ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ ও ২০ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। উপদেষ্টা সদস্যরা হলেন, কাজী আনোয়ার কামাল (দৈনিক গ্রামীণ দর্পণ), আতাউর রহমান ফারুক (বাংলাদেশ জার্নাল) সুমন বর্মণ (দেশ রুপান্তর), মোহাম্মদ মনিরুজ্জামান (কালের কন্ঠ)।

কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন সহ সভাপতি মো. হারুন-অর-রশিদ (আমাদের সময় ও ডেইল অবজারভার), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক (সময়ের আলো), কোষাধ্যক্ষ মুহা. ইসমাইল হোসাইন খান (কালের কন্ঠ ও ডেইলি ইন্ড্রাস্ট্রি) প্রচার সম্পাদক মো. খাদেমুল ইসলাম (আমার সংবাদ)। কার্যনির্বাহী সদস্যরা হলেন সাইদুর রহমান তসলিম (খোলা কাগজ), মো. মোসাদ্দেকুর রহমান খান (ডেইলি নিউজ টুডে), নাজমুল সাখাওয়াত হোসেন (ইত্তেফাক), ইমাম হোসেন রিপন (আমার সংবাদ অনলাইন), মো. আনোয়ার হোসেন (মানবজমিন ও বাংলাদেশ টুডে)। সদস্যরা হলেন মো. জসিম উদ্দিন (ইনকিলাব), মো. আসাদুজ্জামান নূর (আলোকিত বাংলাদেশ), জেএম শাহজাহান মোল্লা (সরেজমিন বার্তা), শান্ত বণিক (নরসিংদীর নবকন্ঠ), মাহবুবুর রহমান (সংবাদ ও ডেইলি ট্রাইব্যুনাল), এম বাকি বিল্লাহ (নয়া দিগন্ত) শরিফুল ইসলাম শামীম (বিজয় টিভি ও দৈনিক ভোরের পাতা), মো. জাহিদুল ইসলাম (আজকের পত্রিকা) এবং মো. মাসুদ রানা (আমার প্রাণের বাংলাদেশ)।

প্রেসক্লাবের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। সেই সাথে দীর্ঘদিনের জটিলতা নিরসন করে প্রেসক্লাবের
নতুন কমিটি উপহার দেওয়ায় শিল্পমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সকল সাংবাদিকবৃন্দ।