ফসলের সঙ্গে এ কেমন শত্রুতা!

আগের সংবাদ

দেশ গড়ার কাজে তরুনদের কৃষিতে সম্পৃক্ত হতে হবে

পরের সংবাদ

রায়পুরা মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ ফরহাদ আলম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ , ১০:১৩ অপরাহ্ণ

“সুস্থ দেহ সুন্দর মন, ক্রীড়াই করে আনয়ন” এই প্রতিপাদ্য সামনে রেখে রায়পুরা মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের ক্যাম্পাসে ক্রীড়ানুষ্ঠানের সভাপতিত্ব করেন পলাশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ এ. এস. এম ওয়াহেদুজ্জামান পনির। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক সাইদুজ্জামান ভূইয়া।

ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ। ছবি: নরসিংদী মিরর

বণিল সাজে সজ্জিত ক্রীড়াঙ্গনে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ-ডিসপ্লে, দৌড়, মোরগের লড়াই, জলডাঙ্গা, চেয়ার দখল সহ নানা ধরণের খেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব ছিলো অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ।

নান্দনিক এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ফারুক আহমেদ, একতা জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি কামরুজ্জামান, আল ফারুক মাদ্রাসা কমপ্লেক্স এর প্রিন্সিপাল মাওলানা আসাদুজ্জামান ভূইয়া, রায়পুরা উপজেলা সেচ্ছাসেবী ফোরাম এর প্রধান সমন্বয়ক শফিকুল ইসলাম শফিক।

এসময় আরো উপস্থিত ছিলেন পলাশতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী নূর আহাম্মেদ, পলাশতলী ইউনিয়ন সমাজকল্যাণ ঐক্য পরিষদের সভাপতি আব্দুল্লাহ মোহাম্মদ জাহাঙ্গীর, জিল্লুর রহমান মডেল স্কুলের প্রধান শিক্ষক সাহেদুল ইসলাম আলম সহ বিদ্যালয়ের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থী, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দর্শকবৃন্দ।

নরসিংদী মিরর/এফএ