বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো "এসো বাঁচত শিখি" সংগঠন

আগের সংবাদ

মাতৃভাষা দিবসে স্মাইল নরসিংদী শাখার নানা আয়োজন

পরের সংবাদ

গোতাশিয়াতে মাতৃভাষা দিবসে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত 

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ৫:১৩ অপরাহ্ণ

নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নে সর্বলক্ষনা মানব কল্যান সংস্থার আয়োজনে মাতৃভাষা দিবস উপলক্ষে দিনভর নানা কর্মসূচী পালনের পর রাতে ভাষা শহীদদের স্বরনে এক ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলার আয়োজন করা হয়।

রোববার রাতে গোতাশিয়ার বাগেরহাট বাজার সংলগ্ন মাঠে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশ গ্রহন করেন গোতাশিয়া টিম ও তাতুয়াকান্দা টিম।

উত্তেজনাপূর্ন ফাইনালে চ্যাম্পিয়ন হয় গোতাশিয়া টিম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোতাশিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সভাপতি আলতাফ হোসেন মাষ্টার।

অন্যদের মধ্যে ক্লাবের কর্মকর্তা ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রাজিব, কাদির চেয়ারম্যান স্কুলের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন শাকিল। নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রভাষক এস.আর মাহফুজ সহ এলাকার গন্য মান্য ব্যাক্তিবর্গ।

খেলার উদ্বোধন করতে গিয়ে শুরুতেই গোতাশিয়ার বিশিষ্ট সমাজ সেবক জনাব আমজাদ হোসেন সাহেব ভাষা শহীদদের জন্য সকলের কাছে দোয়া চান এবং ভাষা দিবসের স্মৃতিচারণ করেন এবং ভাষা শহীদদের স্বরনে প্রতিবছর বিভিন্ন কর্মসূচি পালনের আহ্বান জানান। এ সময় ওনার এই বক্তব্যে এলাকার আমজনতা করতালি দিয়ে স্বাগত জানান।

টুর্নামেন্টের ফাইনালের একক ও দ্বৈত খেলা পরিচালনা করেন ক্লাবের জ্যেষ্ঠ সদস্য মো.তারেক, সাকিব,লাদেন ও আরিফ।

পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নরসিংদী পল্লী বিদ্যুত পাঁচকান্দি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জনাব রফিকুল ইসলাম সহ সর্বলক্ষনা মানব কল্যান সংস্থার নেতৃবৃন্দ।