ঘোড়াশাল পৌর নির্বাচনে মেয়র শরীফুল হকের গণসংযোগ

আগের সংবাদ

মনোহরদীতে গৃহবধূর লাশ মিলল শ্বশুরের ঘরে

পরের সংবাদ

পলাশে আল মুজাহিদ হোসেন তুষারের নির্বাচনী প্রচারনা 

নাদিয়া ভূইঁয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২১ , ১১:০৫ অপরাহ্ণ

আসছে আগামী পৌর নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় নেমেছে অনেকেই। পিছিয়ে নেই নরসিংদী জেলার পলাশ উপজেলার মেয়র প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষার।

সোমবার(৮ ফেব্রুয়ারি ) জনাবঃ আল্ মুজাহিদ হোসেন (তুষার) ভাইয়ের সমর্থনে ৩ নং ওয়ার্ডের গনসংযোগ করেন। আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হিসেবে জননেতা জনাব আল মুজাহিদ হোসেন (তুষার) ভাইকে দেখতে চায় জনগন।

তাঁর রাজনৈতিক সামাজিক ও মানবিক কর্ম-কান্ডের কারণে এলাকার সাধারণ মানুষের কাছে অতি জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে চলছে মেয়র প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষার।

মেয়র প্রার্থী তুষার বলেন, আমি রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের বিপদে-আপদে এগিয়ে যাই এবং আমার এলাকার লোকজন যখন আমার কাছে এসে তাদের সুবিধা- অসুবিধার কথা বলেন, আমি তাদের কাজ গুলো করে দিতে চেষ্টা করি। আর তখন আমি আমার আত্নার তৃপ্তিও ঘটে।

প্রকৃতপক্ষে নিঃস্বার্থ ভাবে জনগণের সেবা করলে মনে যে শান্তি মিলে, এমন শান্তি আর অন্য কোনো কাজের মধ্যে আমার মনে হয় পাওয়া যায় না। অসহায় ও সাধারণ মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা আছে। যতদিন বেচে থাকবো ইনশাআল্লাহ আমি অসহায় ও দরিদ্র মানুষের সেবা করে যাবো এটাই আমার শেষ ইচ্ছা।সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে, নতুন ভোরের আবাস দিলেন, মেয়র প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষার ।