রায়পুরায় পৌর নির্বাচনে ৭ জনের আ'লীগের মনোনয়নপত্র সংগ্রহ

আগের সংবাদ

দ্যুতি ছড়াচ্ছেন আলোর ফেরিওয়ালা

পরের সংবাদ

ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নরসিংদীতে আওয়ামীলীগের বিক্ষোভ-সমাবেশ

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২০ , ৯:১৬ অপরাহ্ণ

নরসিংদীতে স্বাধীনতার পরাজিত শক্তি সাম্প্রদায়িক উগ্র মৌলবাদী গোষ্টি কর্তৃক রাতের অন্ধকারে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে নরসিংদী শহর আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিন করে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরবর্তীতে জেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দরা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ সমাবেশ করেন।

নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান কামরুল এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, সাধারন সম্পাদক কাজী মোহাম্মদ আলী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ (ভিপি), জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা লীগের সভাপতি ফাতেমা সরকার সুমী, সাধারন সম্পাদক ইয়াসমিন সুলতানা, জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি দীপু মাহমুদ, সাধারন সম্পাদক রঞ্জন সাহা, জেলা কৃষক লীগের সভাপতি আসাদ মিয়া, সাধারন সম্পাদক নজরুল ইসলাম রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু প্রমুখ

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর ভাষ্কর্যে হাত দিয়েছেন আপনারা বাংলাদেশের আঠারো কোটি মানুষের হৃদয়ে হাত দিয়েছেন। আজকের বিক্ষোভ মিছিলটি আপনাদের জন্য একটি সতর্ক বাণী।

বঙ্গবন্ধু শুধু একটি নাম নয় বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আর এই চেতনার উপর আঘাত করা মানে দেশের উপর আঘাত। যতক্ষন পর্যন্ত এর সুষ্ঠ বিচার না হচ্ছে, ততক্ষন পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। পাশাপাশি এই উদ্রবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহ্বানের ডাক দেন বিক্ষোভকারীরা।