ঘোড়াশাল পৌরসভার ৪নং ওয়ার্ডে রাস্তা উদ্বোধনে পৌর মেয়র

আগের সংবাদ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নরসিংদী জেলা আওয়ামীলীগের পদ হারালেন মোন্তাজ ভূঁইয়া

পরের সংবাদ

রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত, আহত ০৩

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২০ , ৮:৩১ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক হেলপার নিহত হয়েছে। সোমবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের উপজেলার দরিয়াকান্দা বাজারে এ দূর্ঘটনা ঘটে।

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ভৌরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রহমান। তবে তাৎক্ষণিক নিহত ও আহতের পরিচয় জানা যায় নি।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার সকালে সিলেট থেকে একটি পাথর বাহী ট্রাক নরসিংদীর দিকে যাচ্ছিলো। আর অপরদিকে ঢাকা থেকে ভৌরব অভিমুখে একটি সিমেন্ট বাহী ট্রাক যাচ্ছিলো। ট্রাক দুইটি ঢাকা সিলেট মহাসড়কের উপজেলার দরিয়াকান্দা বাজারে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুইটি দুমড়ে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ট্রাক থেকে আহত তিনজনকে উদ্ধার করে ভৌরবের হাসপাতালে প্রেরণ করে। আর নিহতের মরদেহ ভৌরব হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভৌরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রহমান বলেন, সকালে মহাসড়কে কুয়াশা ছিলো। আর ট্রাক গুলোও বেপরোয়া ভাবে চালানো হচ্ছিলো। যার ফলে এ দূর্ঘটনা ঘটে থাকতে পাড়ে প্রামিক ভাবে ধারণা করা হচ্ছে। আর ট্রাক দুইটি আমাদের হেফাজতে রয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।