কাঁচা আমের উপকারিতা

আগের সংবাদ

মনোহরদীর ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

পরের সংবাদ

রায়পুরায় বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ৭:১৯ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় বৃষ্টির সময় বাড়ি থেকে বেরিয়ে বজ্রপাতে দুই বন্ধু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার (৪ মে) দুপুর ২টার দিকে উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের লোচনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার মো. আসাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- লোচনপুর এলাকার জালাল উদ্দিনের ছেলে আফরান আহাদ (২৫) ও আব্দুল বাছেদের ছেলে রানা আহমেদ (১৮)। তারা দুজন ঢাকায় একটি শপিং ব্যাগ উৎপাদন কারখানার শ্রমিক ছিলেন। আহত শিমন মিয়া (২০) একই এলাকার নাসির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বন্ধু বৃষ্টির মধ্যে একটি আম গাছের নিচে সড়কে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে আহাদ ও রানার মৃত্যু হয়। আহত শিমনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত আরফান আহাদের চাচাতো বোন রুবি আক্তার জানান, ঢাকায় একটি শপিং ব্যাগের কারখানায় কাজ করত আহাদ। ঈদে ছুটিতে বাড়িতে এসেছিল। আগামীকাল তার কর্মস্থলে যোগদানের কথা ছিল।

রায়পুরা থানার এসআই হালিম সরকার জানান, বজ্রপাতের ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত একজন হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নরসিংদী মিরর/এফএ