মেধাবীদের সম্মাননা প্রদান করল "জাগ্রত মানবতা"

আগের সংবাদ

শিবপুরে প্রতিপক্ষের শাবলের আঘাতে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিহত

পরের সংবাদ

রায়পুরায় খেলতে গিয়ে ড্রেজারের জমানো পানিতে শিশুর মৃত্যু

সুজন বর্মণ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০ , ৭:৫৪ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় বন্ধুদের সাথে খেলতে গিয়ে বালু তোলার ড্রেজারের জমানো পানিতে ডুবে সামির আহমেদ অপু ( ৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মধ্য পাড়ায় এ ঘটনা ঘটে।

অপু উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মধ্য পাড়ার মো. লাল মিয়ার ছেলে। লাল মিয়ার ২ ছেলে ১ মেয়ের মধ্যে অপু ছিল সবার ছোট।

অপুর সাথে খেলতে যাওয়া বন্ধু ইউসুফ বলেন, আমি, অপু, বাদশা , শুভ ও জুবাঈদ এ চারজন মিলে বালু তোলার জমা পানিতে খেলতে যাই। জমির পাড় হতে নিচ পর্যন্ত আমরা পিচ্ছিল খেয়ে নিচে নামার খেলা খেলছিলাম। খেলার এক পর্যায়ে অপু পিচ্ছিল খেয়ে দূরে জমা পানিতে ডুবে যায়। পরে আর উঠেনি।
অপুর বড় ভাই দিপু বলেন, সকালের খাবার খেয়ে অপু বন্ধুদের নিয়ে বাড়ির সামনের জমিতে খেলতে যায়। সেখানে পাড় তৈরি করে ড্রেজারের মাধ্যমে বালি ভারাটের কাজ করাচ্ছিলেন মো. মিজানুর রহমান হাজারী। ড্রেজারে আসা পানি ও বৃষ্টির পানি জমে জমিতে প্রায় ৩ ফুট উঁচু হয়। খেলার ছলে অপু পাড় হতে পিছলে সেখানে ডুবে যায়। খেলার সাথীদের কাছ থেকে শুনে বাড়ির লোকজন গিয়ে অপুকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

রায়পুরা থানার এস.আই মো. ফরিদ শেখ বলেন, শিশু মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।