পলাশে জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আগের সংবাদ

রায়পুরায় খেলতে গিয়ে ড্রেজারের জমানো পানিতে শিশুর মৃত্যু

পরের সংবাদ

মেধাবীদের সম্মাননা প্রদান করল “জাগ্রত মানবতা”

মো.রাসেল আহমেদ,নরসিংদী সদর।

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০ , ৬:০৪ অপরাহ্ণ

মেঘনা বিধৌত নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ও করিমপুর ইউনিয়ন। এ অঞ্চলের স্বেচ্ছাসেবি সংগঠন ‘জাগ্রত মানবতা’র উদ্যোগে ২০২০ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়। মঙ্গলবার সকাল ১০টায় বুদিয়ামারা অর্কিড প্রি ক্যাডেট স্কুলের মাঠে তা অনুষ্ঠিত হয়।

তানভীর আহমেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন মোঃ জামাল হোসেন।

মোট নয়জন শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়। পঞ্চাশজন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।কৃতি শিক্ষার্থী আলভীর হাসান বলেন, সংবর্ধিত হয়ে আমি অত্যন্ত আনন্দিত। সম্মাননা স্মারকটি আমার জীবনে অনুপ্রেরণা হিসবে কাজ করবে।
জাগ্রত মানবতা সংগঠনের প্রতিষ্ঠাতা শাহ আলম হাসান বলেন, আমরা চরাঞ্চলের সন্তান হিসেবে গর্বিত কারন নরসিংদী জেলার কৃতি সন্তানদের অধিকাংশের জন্মভূমি আমাদের এ অঞ্চল। ভবিষ্যতের গুণী ও কৃতি সন্তানদের আগামি সুন্দর করতে আমাদের জাগ্রত মানব সংগঠন প্রয়াসী।
তিনি বলেন, আগামি বছরে আমরা আরো বেশি সংখ্যক শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক প্রণোদনা দেওয়ার ইচ্ছা আছে।

প্রধান অতিথির বক্তব্যে নজরপুর ইউনিয়নের চেয়ারম্যান বাদল সরকার বলেন, এমন মহৎ অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত। ভবিষ্যতেও এমন আয়োজনের ধারাবাহিকতা বজায় থাকবে। তিনি ‘জাগ্রত মানবতা’ সংগঠনের সকল কাজের প্রশংসা করেন।
কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ও মেধাবীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।