সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণে প্রত্যাশা সংগঠন

আগের সংবাদ

নাগরিয়াকান্দী সেতুতে  দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

পরের সংবাদ

বিসিএস-এ সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনায় “চলো গড়ি বেলাব”

মিরর ডেস্ক

প্রকাশিত: আগস্ট ৭, ২০২০ , ১১:২৮ পূর্বাহ্ণ

“চলো গড়ি বেলাব” গ্রুপের পক্ষ থেকে ৩৮তম বি.সি.এস বেলাব উপজেলা থেকে সুপারিশ প্রাপ্ত হওয়ায় ০৮ জনকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকালে বেলাব উপজেলা মিলনায়তনে চলো গড়ি বেলাব এর পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

৩৮ তম বি.সি.এস বেলাব উপজেলা থেকে সুপারিশ প্রাপ্তদের এসময় ফুল ও ক্রেষ্ট প্রদান করেন গ্রুপের সদস্যরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিনের সভাপতিত্বে ও গ্রুপের এডমিন প্যানেল সদস্য আতিকুল ইসলাম খোকন ও নাসরিন সুলতানার যৌথ পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বেলাব উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শমসের জামান ভূইয়া রিটন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব বিপ্লব, উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান জাহাঙ্গীর,মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলাল হোসেন, বেলাব ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়া, চর উজিলাব ইউপি চেয়ারম্যান প্রফেসর আক্তারুজ্জামান, পাটুলী ইউনিয়ন চেয়ারম্যান ইফরানুল হক ভূইয়া জামান, নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান মোসলেহ উদ্দীন খাঁন সেন্টু, বেলাব প্রেসক্লাবের সভাপতি মোশারফ হোসেন নীলু, সাবেক সাধারণ সম্পাদক শেখ আঃ জলিল, গ্রুপের এডমিন প্যানেল সদস্য তানভীর আহম্মেদসহ গ্রুপের সদস্যবৃন্দ প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানের বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ। বক্তারা ফেসবুক গ্রুপ চলো গড়ি বেলাব এর ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য প্রদান করেন।