রায়পুরায় অস্ত্রসহ গ্রেফতার ২

আগের সংবাদ

নরসিংদীর গাবতলী মাদ্রাসায় ছাত্রলীগের প্রচারণা

পরের সংবাদ

রয়েল ইকো ল্যান্ডের সাথে জেনিথ লাইফ ইন্স্যুরেন্সের চুক্তি সই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩ , ১১:২৮ পূর্বাহ্ণ

রয়েল ইকো ল্যান্ড লিমিটেড থেকে তিন শতাধিক প্লট ক্রয়ে চুক্তিবদ্ধ হয়েছে জেনিথ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি (সিটি প্রজেক্ট)।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় নগরীর একটি হোটেলে এ চুক্তি সই হয়েছে। নিরাপদ বাসস্থান নিশ্চিতে রয়েল ইকো ল্যান্ড এর সাথে এই চুক্তি স্বাক্ষর করে জেনিথ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি।

অনুষ্ঠানে রয়েল ইকো ল্যান্ড লিমিটেড সকল প্লট গ্রহিতাদের জন্য এক নতুন পলিসি ঘোষণা করে। কিস্তির মাধ্যমে প্লটের মূল্য পরিশোধকারী গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে কিস্তি চলাকালীন সময়ে গ্রাহক মৃত্যু বরণ করলে তার নমিনীকে কোন প্রকার বকেয়া পরিশোধ ছাড়াই প্লট হস্তান্তর করার ঘোষণা দেন কোম্পানিটি।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রয়েল ইকো ল্যান্ড লিমিটেডের চীফ এডভাইজার ও আলম গ্রুপ অব ইন্ডাস্ট্রি ও হোটেল লং বিচের ডিরেক্টর সাইয়ূম মিয়া, রয়েল ইকো ল্যান্ড লিমিটেডের এডভাইজার মহিউদ্দিন জামিল, কোম্পানির চেয়ারম্যান মাসুম পারভেজ, ম্যনেজিং ডিরেক্টর ইমরাত খান জুম্মন, ফাইনান্স ডিরেক্টর তাপস কুমার দে, জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লি.-এর সিনিয়র উপ ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অফ সিটি প্রজেক্ট সৈয়দ মাশকুরুল হক, কোম্পানির জেনারেল ম্যানেজার মোহাম্মদ আলাউদ্দিন, প্রফেসর বোরহান উদ্দিন রাব্বানী, সৈয়দ মাহমুদুল হক আক্কাস প্রমুখ।

নরসিংদী মিরর/এফএ