লেবুতলার চকবাজারে ঐতিহ্যবাহী কাঁচিটান খেলা অনুষ্ঠিত

আগের সংবাদ

মনোহরদীতে পানিতে ডুবে পিতা-পুত্রের মৃত্যু

পরের সংবাদ

আকাশ-পারফি অনলাইন শপিং এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

রি.মু.

নিউজ এডিটর প্রকাশিত: মার্চ ১৯, ২০২১ , ৫:১৭ অপরাহ্ণ

দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ এবং দেশ সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম পারফি অনলাইন শপিং সম্প্রতি একটি চুক্তি সই করেছে। অনলাইনে আকাশের বিক্রি বাড়াতে এবং দেশের প্রতিটি মানুষের হাতে হাতে ডিজিটাল এই সেবা প্রদানে এ চুক্তির আওতায় আকাশের অংশীদার হিসেবে কাজ করবে পারফি অনলাইন শপিং ।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে সম্প্রতি এ সংক্রান্ত চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. লুৎফুর রহমান ও পারফি অনলাইন শপিং এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (বিডিএম) মোঃ নাদিম মাহমুদ ।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি, হেড অব স্ট্রাটেজিক অ্যান্ড ডিরেক্ট সেল্স মো. রেজাউর রহমান ও স্ট্রাটেজিক সেলস্ এর কি অ্যাকাউন্ট ম্যানেজার মাহফুজা জামান এবং পারফি অনলাইন শপিং এর কান্ট্রি ডিরেক্টর হারুনুর রশিদ ও মার্কেটিং ইনচার্জ আকাশ আহমেদ।

এ চুক্তির আওতায় পারফি অনলাইন শপিং তাদের প্ল্যাটফর্ম ব্যবহার করে বিভিন্ন ব্র্যান্ডের টিভি বিক্রির মাধ্যমে বান্ডেল অফার হিসেবে আকাশ ডিটিএইচ সংযোগ বিক্রি করবে এবং গ্রাহকরা গিফট ভাউচার সহ প্রথম দুই মাসের সাবস্ক্রিপশন ফি ফ্রি পাবেন। একই সঙ্গে আকাশের অনুমোদনের মাধ্যমে আকাশের বিভিন্ন অফার গ্রাহকদের জন্য পারফি অনলাইন শপিং ওয়েবসাইটে এবং এপসে প্রকাশ করবে। এছাড়াও গ্রাহকরা পাচ্ছেন নেক্সট ডে ডেলিভারি, ফ্রি শিপিং এবং ফ্রি ইন্সটলেশন।