আলোকবালী ইউনিয়ন সমাজ কল্যাণ যুব সংঘের ঈদ উপহার বিতরণ

আগের সংবাদ

কাজী নজরুল ইসলাম বাদশা ফাউন্ডেশনের নলকূপ ও ঈদবস্ত্র বিতরণ

পরের সংবাদ

মনোহরদীতে এক হাজার হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

সুজন বর্মণ, নরসিংদী 

প্রকাশিত: মে ১২, ২০২১ , ৪:৩৬ অপরাহ্ণ

নরসিংদীর মনোহরদীতে এক হাজার হতদরিদ্র ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মৌলভীবাজারে মো. মোসলেহ উদ্দিন আবু চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় প্রত্যেককে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি দেয়া হয়। পরে দেশে করোনা ভাইরাসের ভয়াবহ প্রাদুভার্ব হতে সকল মানুষের সুরক্ষা, অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন, মো. মোসলেহ উদ্দিন আবু চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের সভাপতি আবুল কালাম আজাদ ফরিদ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হারুন, সদস্য নজরুল ইসলাম, আবু বকর ছিদ্দিক, নূরুজ্জামান জুয়েল, এমদাদুল হক মিলন, মনোহরদী উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য আল ফাহাদ নিবীরসহ প্রমুখ।

ঈদের নতুন শাড়ি পেয়ে খুবই উচ্ছসিত হামিদা বেগম। তিনি বলেন, করোনার কারণে ছেলে কাজ করতে পারে না। বাড়িতে সবাই ঠিকমত খাবার খেতে পারে না। সেখানে ঈদে নতুন কাপঁড় কেনা আমাদের সাধ্যে ছিলো না। এখন এই নতুন কাঁপড় পরে সবার সাথে ঈদ করতে পারবো।

হাসান শেখ নামে আরেকজন বলেন, ভ্যান চালিয়ে সংসার চালাই। যা আয় হয় তা সংসারেই খরচ হয়ে যায়। এবার কারো কাছ থেকেই কোন সাহায্য পাই নি। আবু চেয়ারম্যানের পরিবার সবসময়ই আমাদের বিভিন্ন ভাবে সাহায্য করে থাকে।

মো. মোসলেহ উদ্দিন আবু চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের সভাপতি আবুল কালাম আজাদ ফরিদ বলেন, আমরা পরিবারের পক্ষ থেকেই সবসময়ই অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। করোনা মহামারীতে আমরা হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এবার তারা যেনো একটু ভালো ভাবে ঈদ করতে পারে সেজন্য তাদের মাঝে নতুন কাঁপড় বিতরণ করেছি। আমাদের এ কার্যক্রম প্রতি বছরই চলমান থাকবে।