ধর্ষণ মামলার মূল রহস্য উদঘাটন ও ২ ধর্ষক গ্রেফতার

আগের সংবাদ

পুরোদমে চলছে দুর্গাপূজার প্রস্তুতি

পরের সংবাদ

চলনা চ্যাম্পিয়নস লীগের ফাইনালে সেরা ২ দল পেল এলইডি

ইলিয়াস আহমেদ দ্বীপ

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০ , ১১:৩০ পূর্বাহ্ণ

নরসিংদীর পলাশে বাংলাদেশ মানব কল্যাণ যুব সংগঠনের উদ্যোগে ” চলনা চ্যাম্পিয়ন্স লীগ” এর ফাইনাল খেলায় বিজয়ী হয়ে এলইডি জিতেছে চলনা আদর্শ ক্লাব। শুক্রবার বিকাল ৩:০০ ঘটিকার সময় চলনা ফাযিল মাদ্রাসার মাঠে খেলার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। খেলায় চলনা আদর্শ ক্লাবের মুখোমুখি হয় হাংগ্রি হান্টার্স একাদশ। দুই দলের প্রাণান্তকর প্রচেষ্টায় নির্ধারিত সময় ৬০ মিনিটে কোন দল গোল করতে না পারায় ক্রীড়া পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খেলাটি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৫-৪ গোলে চলনা আদর্শ ক্লাব হাংগ্রি হান্টার্সকে পরাজিত করে বিজয় লাভ করে।

ম্যান অব দ্যা সিরিজ ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হোন চলনা আদর্শ ক্লাবের মাজারুল ইসলাম মিরাজ, সেরা গোল কিপার নির্বাচিত হোন চলনা আদর্শ ক্লাবের জিদনী, সেরা দল ( শৃংখলায়) নির্বাচিত হয় চলনা আদর্শ ক্লাব।
বিজয়ীদের মধ্যে ৩২” এলইডি ও রানার্স আপ দলকে ২৪” এলইডি পুরষ্কার প্রদান করা হয়। ফাইনাল খেলাসহ লীগের গত ২৪ টি খেলায় ২৪ টি ম্যান অব দ্যা ম্যাচের জন্য ২৪ টি ক্রেষ্ট, ম্যান অব সিরিজ এর জন্য একটি ট্রপি,সেরা গোলকিপার এর জন্য একটি ট্রপি,সর্বোচ্চ গোলদাতার জন্য একটি ট্রপি,সেরা দল ( শৃংখলা ) এর জন্য একটি ট্রপি প্রদান করা হয়। এছাড়া বিজয়ীদের জন্য মেসার্স আরাফাত ট্রেডার্স এর পক্ষ থেকে ২০০০ টাকা প্রাইজমানি দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন চলনা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলী উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা বশির উদ্দিন ভূইঁয়া,সাবেক সিবিআই নেতা আফতাব উদ্দিন ভূইয়া,বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন মোল্লা সুরুজ,চলনা ফাযিল মাদ্রাসার প্রভাষক মাওলানা আব্দুল গাফফার,সিনিয়র শিক্ষক আবুল কাশেম শিকদার,বিশিষ্ট সমাজ সেবক মোফাজ্জল হোসেন শিকদার,উত্তর সাধারচরের কৃতি সন্তান শিমুল আব্দুল্লাহ,সমাজ সেবক ফরিদ শিকদার,মোস্তাফিজুর রহমান বাবু,এজাহার ভূইয়া,খলিল মোল্লা,আলমগির হোসেন,লোকমান উদ্দিন ভূইয়া সহ অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিচালনা কমিটিতে ছিলেন শরীফুল ইসলাম রাজন(আহবায়ক), রাজীব প্রধান(সদস্য সচিব),মাসুম আলম মনি (অর্থ সম্পাদক),ইলিয়াস আহমেদ দ্বীপ( প্রচার সম্পাদক), খেলা পরিচালনায় ছিলেন সুমন শিকদার,নূরুল হক সরকার,তরিকুল ইসলাম তুলন ভূইঁয়া,আলম ভূইঁয়া। এছাড়াও সদস্য হিসেবে ছিলেন জাইদুল ইসলাম মোল্লা,বুলবুল আহমেদ ও আওলাদ হোসেন প্রধান।