পলিটেকনিকে অটো পাসের দাবিতে নরসিংদীতে মানববন্ধন

আগের সংবাদ

শিবপুরের বাঘাবতে চেয়ারম্যান পদে আলোচনায় ছাত্রনেতা- হাবীব মীর

পরের সংবাদ

অবমাননার প্রতিবাদ

আল- ইহসান ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২০ , ১১:০১ অপরাহ্ণ

বুধবার (৪ নভেম্বর) বিকাল ৪ টায় নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা কালাইগোবিন্দপুর বাজার হতে শত শত ধর্মপ্রাণ মুসলমানেরা বালুয়াঘাট বাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেন।

উক্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, আল-ইহসান ওলামা পরিষদের সভাপতি মুফতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাকিম, সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতী আল আমিন, মাওলানা আব্দুল ওয়াদুদসহ নজরপুর ইউনিয়ন ইমাম পরিষদের নেতৃবৃন্দ।

ইমাম পরিষদের নেতৃবৃন্দ বলেন, ফরাসি পত্রিকা শার্লী এবদো কর্তৃক প্রকাশিত বিশ্বের সর্বশ্রেষ্ঠ আদর্শবান মহাপুরুষ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিরোধে বিশ্ব মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিবাদ এবং ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানান।

এসময় বিশ্বনবীর অপমান, সইবেনা মুসলমান, দুনিয়ার মুসলিম এক হও, লড়াই করো, ফ্রান্সের পণ্য বর্জণ করো, করতে হবে, বিশ্বনবীর শত্রুরা হুশিয়ার সাবধান প্রভৃতি শ্লোগান, প্ল্যাকার্ড ও ফ্রান্স বিরোধী বিক্ষোভে উত্তাল হয়ে উঠে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা ও বালুয়াঘাট বাজার।

সমাবেশ শেষে দোয়ার মাধ্যমে বালুয়াঘাট বাজার রাস্তার মোড়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর ছবিকে জুতা পেটা করা হয়। এসময় নজরপুর ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

নকি