নরসিংদীতে ২২১ গৃহহীন কে মাথা গুজার ঠাঁই করে দিলেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

মুজিববর্ষে রায়পুরায় ৩৫ গৃহহীন পরিবার পেলো মাথা গোজার ঠাঁই

পরের সংবাদ

ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হকের নির্বাচনী শোডাউনে জনসমুদ্র

নাদিয়া ভূইঁয়া

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার উন্নয়নের রুপকার দুইবারের নির্বাচিত সফল মেয়য় আলহাজ্ব শরীফুল হকের নির্বাচনী শােডাউন এক জনসমুদ্রে পরিনত হয়েছে।

শনিবার (২৩জানুয়ারি) বিকেলে কোঅপরেটিভ জুটমিলস মাঠ থেকে শুরু হয় এ লোডাউন।পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের নেতৃত্বে হাজার হাজার জনতা মিছিল নিয়ে প্রধান প্রধান সড়কে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তুলে। এসময় জনসমুদ্রে ঘোড়াশাল পরিনত হয় উৎসবের নগরীতে। মিছিল থেকে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ তৃণমূলের প্রার্থী আলহাজ্ব শরীফুল হককে আবার তৃতীয় মেয়াদে মেয়র হিসেবে দেখতে দাবি তুলেন তারা।

পরে এক পথ সভায় জনসমুদ্রে দাঁড়িয়ে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক,

ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মানিক মিয়া। উপস্থিত ছিলেন পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার

সভায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্যপ্রার্থী ও বর্তমান মেয়র মোঃ শরীফুল হক ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে সকলের দোয়া ও সমর্থন চান। এসময় প্রতিটি স্থানে তীব্র শীত উপেক্ষা করে পৌর স্থানীয় মানুষের ঢল নামে।

পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, অতীতের ন্যায় এবারও নৌকা মার্কা প্রতীকে আলহাজ্ব শরীফুল হক শরীফ ভাইকে মূল্যবান ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল আপনাদের কাছে পৌছে দেওয়ার সুযোগ করে দিবেন।