নরসিংদীর বস্ত্রশিল্প মুখ থুবরে পড়েছে, প্রণোদনা দাবি

আগের সংবাদ

নরসিংদী পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন হারুন অর রশিদ

পরের সংবাদ

“কামরুলের সঙ্গ ত্যাগ করলে মনে করবেন বাচ্চু মারা গেছে”

মিরর ডেস্ক

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ৬:৫৭ অপরাহ্ণ

আগামি ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে আমজাদ হোসেন বাচ্চুর আনুষ্ঠানিক নির্বাচনী পথচলা শুরু হল আজ থেকে ।

১৫ জানুয়ারি নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে শহীদ লোকমান হোসেনের ম্যুরালের সামনে দোয়া মাহফিলের মাধ্যমে আসন্ন নির্বাচনে তার অংশগ্রহণের বিষয়টি আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেছেন ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবপুরের সাংসদ জহিরুল হক ভুইয়া মোহন,পলাশের সাংসদ আনোয়ার আশরাফ দিলীপ নরসিংদী পৌরসভার বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সেক্রেটারি সহ জেলা আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠন সমূহের নেতাকর্মী।

অনুষ্ঠানে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় আমজাদ হোসেন বাচ্চুর বক্তব্যের মাধ্যমে । আমজাদ হোসেন বাচ্চু বলেন, যদিও আজকে মেয়র প্রার্থী হিসেবে থাকার কথা ছিল কামরুজ্জামানের কিন্তু ভাগ্যক্রমে আমাকে মনোনীত করা হয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী কে কৃতজ্ঞতা জানাই। তবে যিনি কামরুল তিনিই বাচ্চু । আমি আপনাদের সাক্ষী রেখে প্রতিজ্ঞা করছি কোনোদিনই কামরুলের সঙ্গ ত্যাগ করবনা ।যে দিন কামরুলের সঙ্গ ত্যাগ করব সেদিন মনে করবেন বাচ্চু মরে গেছে।

আমজাদ হোসেন বাচ্চু আগামি নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান।

আব্দুল মতিন ভুইয়া বলেন , নৌকা মার্কা নিয়ে যে আসবেই সেই আমাদের লোক। আমজাদ হোসেন বাচ্চু আমাদের লোক। আগামি নির্বাচনে আপনারা সবাই নৌকাকে বিপুল ভোটে জয়ী করবেন।

জহিরুল হক ভুইয়া মোহন বলেন, যোগ্য নেতার হাতেই নেত্রী নৌকা তুলে দিয়েছেন ।এজন্য নেত্রীর প্রতি কৃতজ্ঞতা । পৌরবাসীর নিকট অনুরোধ আপনারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

সকল বিভেদ দূর করে সবাই একতাবদ্ধ হয়ে মেয়রের আসনে নৌকার প্রার্থীকে জয়ী করে দলের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান দলীয় নেতাকর্মীকে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ,দীর্ঘ হায়াত ও সুদূর প্রসারি নেতৃত্ব কামনা করে মোনাজাত করা হয়।