বাংলাদেশ দোকান মালিক সমিতি রায়পুরা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন

আগের সংবাদ

রায়পুরায় দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

পরের সংবাদ

নরসিংদীতে ৮ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুলাই ৮, ২০২৩ , ১১:১৪ অপরাহ্ণ

নরসিংদীতে তিন দিন বিশেষ অভিযান চালিয়ে ১২ কেজি ৫০০গ্রাম গাঁজা ও ২১০ পিছ ইয়াবা টেবলেটসহ ৮ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। নরসিংদী সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (৮ জুলাই) বিকেলে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি ব্রিজ এলাকা থেকে রবিন (২৮) এবং নূরনবী (২৭) কে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। তাছাড়াও একই দিনে বিভিন্ন স্থান থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মোঃ হানিফ মিয়া (৪৮) এবং মোহাম্মদ আনিস (৪৫) কে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এর আগে শুক্রবার (৭ জুলাই) নরসিংদী সদর উপজেলার কাউরিয়াপাড়া থেকে ৫ কেজি গাঁজাসহ মোছাঃ নাছিমা বেগম, সাটিরপাড়া এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ মোঃ আরিফ মিয়া (৪১) এবং ৪ কেজি গাঁজাসহ মোঃ ইকবাল হোসেনকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে ইমন নামক মাদক কারবারিকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া বলেন, ‘আমাদের নতুন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্যারের যোগদান উপলক্ষে তিন দিন মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালিত হয় এবং বিভিন্ন স্তরের প্রশাসনের লোকজন সহায়তায় করেন। গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে অন্তত ৩-৫ টি মাদক মামলা রয়েছে। তাদেরকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।’

তিনি আরো বলেন, নরসিংদীকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়তে পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নরসিংদী মিরর/এফএ