সারাদেশে একযোগে ৬ হাজার ৯১২টি পুলিশিং বিটে ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমা‌বেশ

আগের সংবাদ

শিবপুরে নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

পরের সংবাদ

শিবপু‌রে দুর্গাপূজা উপল‌ক্ষে ৭১‌টি পূজামন্ড‌পে অনুদান

প্রথরাজ বর্মন

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০ , ৫:০২ অপরাহ্ণ

শনিবার ১৭ অক্টোবর সকাল ১০ ঘটিকায় উপজেলা অডিটোরিয়ামে, শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুদান বিতরন অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে ।

শিবপুর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মো: কা‌বিরুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সংসদ সদস‌্য জ‌হিরুল হক ভুইয়া মোহন ।
বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন শিবপুর উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি ও উপ‌জেলা চেয়ারম‌্যান হারুনুর রশীদ খান , সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রা‌খিল, ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ মোল্লা আ‌জিজুর রহমান , ম‌হিলা ভাইস ‌চেয়ারম‌্যান তাপসী রা‌বেয়া, শরীফ সা‌রোয়ার ভুইয়া জু‌য়েল, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও উপ‌জেলা পূজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি বাবু বিপ্লব চক্রবর্তী , সাধারণ সম্পাদক বাবু অজয় কৃষ্ণ গোস্বামী
আরো উপস্থিত ছিলেন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবন্দ।

শিবপুর উপ‌জেলার ৭১‌টি পুজামন্ড‌পের ম‌ধ্যে প্রতি মন্ড‌বে ১৬৭৫০ টাকা ক‌রে মোট ১১,৮৯২৫০ টাকা অনুদান প্রদান করা হয়। এছাড়া উপ‌জেলা প‌রিষদের পক্ষ থে‌কে জীবানুমুক্তকরণ মে‌শিন, ভলেন্টিয়ারদের জন‌্য ব‌্যাচ, পূজা উদযাপদ প‌রিষ‌দের পক্ষ থে‌কে হ‌্যান্ড স‌্যা‌নিটাইজার ও মাস্ক বিতরন করা হয় ।