পরিবেশ পরিষ্কারে দুরন্ত পলাশের কর্মীরা

আগের সংবাদ

মনোহরদীতে ইটভাটায় লাইসেন্স ও পরিবেশ ছাড়পত্র না থাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান

পরের সংবাদ

 রায়পুরায় ছাত্রী ধর্ষণের ৩৬ দিন পর উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি শাকিল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২০ , ৬:০২ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল (২৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনার ৩৬ দিন পর শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ছয় মাস পূর্বে ওই তরুনীর সঙ্গে শাকিলের পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে প্রেমের সর্মúক গড়ে উঠে। এক পর্যায়ে গত ২২ অক্টোবর সন্ধায় ওই তরুনীকে বিয়ের কথা বলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে আনা হয়। তারপর কাজী ডেকে বিয়ে করার কথা বলে বসিয়ে রাখা হয়।

পরে রাতে স্পিড ক্যানে সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাইয়ে তরুনীকে ধর্ষণ করেন শাকিল। পরে ওই তরুনী বাঁচার জন্য চিৎকার দিলে মাথায় পিস্তল ঠিকিয়ে ভয়ভীতি ও একটি রুমে আটক করে রাখা হয়। তারপর ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল ত্যাগ করেন শাকিল। পরে পুলিশ এসে ওই তরুনীকে উদ্ধার করে থানা নিয়ে আসেন। পরে ভুক্তভোগী ওই তরণী বাদী হয়ে ২৩ অক্টোবর রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শাকিলকে আসামী করে মামলা দায়ের করেন।

পরে দশম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করেন নরসিংদী জেলা ছাত্রলীগ। পরে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন হোসাইনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন,আসামী শাকিল ভৈরবে মামলার বাদির সাথে আপোষ মিমাংসার জন্য বৈঠক করছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

নকি