রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

আগের সংবাদ

পলাশে সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে লভ্যাংশের চেক প্রদান

পরের সংবাদ

স্বামীর জমি কেনার টাকা না দেয়ায় নির্যাতন করে গৃহবধূকে হত্যা

সুজন বর্মণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০ , ৮:৪৭ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় স্বামীর জমি কেনার টাকা শ্বশুর বাড়ির লোকদের না দেয়ায় নয়ন তারা (২৩) নামে এক গৃহবধূকে হত্যা করেছে অভিযোগ স্বজনদের। মঙ্গলবার রাতে উপজেলার চানপুর ইউনিয়নের মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে রায়পুরা থানার পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত নয়ন তারা উপজেলার চানপুর ইউনিয়নের মাঝেরচর এলাকার আলী হোসেনের স্ত্রী। স্বামী আলী হোসেন মালদ্বীপ প্রবাসী।

পারিবারিক সূত্রে জানা যায়, চার বছর পূর্বে চানপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামের মোক্তার হোসেনের ছেলে আলী হোসেনের সাথে একই গ্রামের আমির হোসেনের মেয়ে নয়ন তারার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর স্ত্রী ও এক পুত্র সন্তান রেখে জীবিকার সন্ধানে মালদ্বীপ যান আলী। তারপর থেকে এক সন্তান নিয়ে নয়ন তারা শশুর বাড়িতেই থাকতেন। নয়ন তারার স্বামী গত মাসে জমি কেনার জন্য বাড়িতে এক লাখ ৪০ হাজার টাকা পাঠান। ওই জমি কেনার জন্য প্রয়োজন ছিল আরো দশ হাজার টাকা। সেই দশ হাজার টাকা শ্বশুরকে ব্যবস্থা করে জমি কিনতে বলে নয়নতারা। আবার স্বামী টাকা পাঠালে তাদের টাকা দিয়ে দিবে বলে জানায়। পরে তারা তাদের জমিটি আর কিনতে পারেনি। তাই শ্বশুর বাড়ির লোকেরা তাদের কাছে টাকা গুলো দিয়ে দিতে পুত্রবধূকে চাপ দেয় শশুর মোক্তার হোসেন । কিন্তু পুত্রবধূ নয়ন তারা টাকা দিতে অস্বীকৃতি জানায়। এনিয়ে শশুর ও পুত্রবধূর মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শশুর বাড়ির লোকজনের অমানবিক নির্যাতসে গৃহবধূর মৃত্যু হয় বলে অভিযোগ করেন নয়ন তারার স্বজনরা ।
নিহত গৃহবধুর চাচা কায়েমুল ইসলাম নান্নু বলেন, স্বামীর টাকা না দেয়ায় নয়নতারাকে নির্যাতন করে হত্যা করেছে তার শ্বশুর বাড়ীর লোকজন। আমরা তার শরীরে পিঠে, দুই হাতে ও ঘাড়ে একাধিক আঘাতের চিহ্ন দেখতে পেয়েছি। তাকে হত্যা করে আত্বহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে শ্বশুর বাড়ির লোকজনেরা।

রায়পুরা থানার পরিদর্শক দুলাল দেব বলেন, গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে এটি হত্যা না আত্বহত্যা। আর এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে এখন ও কোন অভিযোগ দায়ের করা হয়নি।