৩০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আগের সংবাদ

রায়পুরায় ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে হুমকি

পরের সংবাদ

স্বামীকে পিস্তল ঠেকিয়ে গৃহবধূকে ধর্ষন : কমিশনারের ভাইয়ের বিরুদ্ধে মামলা

মিরর ডেস্ক

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২০ , ৬:৩১ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে স্বামীকে আটকে রেখে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক কমিশনারের ভাইয়ের বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি পলাশ থানা পুলিশকে জানান নির্যাতিতার পরিবার।

জানা যায়, অভিযুক্ত ব্যক্তি ঘোড়াশাল পৌরসভার ২নং ওয়ার্ড এর কমিশনারের ভাই পাপ্পু খন্দকার। গত ৪ থেকে ৫ দিন আগে তার গাড়ি চালকের মাসিক বেতন দেওয়ার কথা ছিল। গাড়ির মালিক বেতনের টাকা চালক নষ্ট করে ফেলবে এই অজুহাত দেখিয়ে ওই সময় চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলে। মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে গত ২৬ অক্টোবর রাতে পাপ্পুর ব্যক্তিগত ব্যবসাপ্রতিষ্ঠানে যান। পরে সেখানে স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে ব্যক্তিগত গাড়ির ভিতর ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত। পরে পিস্তলের ভয় দেখিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।

বিষয়টি প্রাণভয়ে কাউকে জানায়নি ওই দম্পতি। তবুও গত ক’দিন ধরে অভিযুক্ত পাপ্পু পুনরায় ওই গৃহবধূকে তার কাছে এনে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছিলেন। একপর্যায়ে বিষয়টি মেনে নিতে না পেরে আজ রবিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামালা দায়ের করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, থানায় ধর্ষণের একটি মামলা হয়েছে। অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত পলাতক। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে