শিবপুরে নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আগের সংবাদ

বর্তমান সরকার সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে - শিল্পমন্ত্রী

পরের সংবাদ

পলাশে দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান

ইসরাত জাহান পূর্ণিমা

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০ , ৮:৫৫ অপরাহ্ণ

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নরসিংদী-২ আসনের পলাশ নির্বাচনী এলাকার ৫৪ টি দুর্গাপূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে সরকারী অনুদান ও সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে অনুদানের নগদ অর্থ প্রদান করছেন পলাশের সাংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপ । আজ শনিবার সকালে পলাশ উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ অনুদান বিতরণ করা হয়।

এ সময় পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন,উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিন,পৌরমেয়র শরীফুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার ও সেলিনা আক্তার সহ বিভিন্ন পূজামন্ডপের সভাপতি, সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন ;বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলার জন্য অসাম্প্রদায়িক ভাবে কাজ করতে হবে। মুক্তিযুদ্বের পরে ও এদেশে হিন্দুরা ঠিক ভাবে তাদের উৎসব পালন করতে পারত না,কিন্তুু আওয়ামীলীগ মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনা জাগ্রত করেছে। দুর্গাপূজা যেন সুষ্ঠ সুন্দর ভাবে উদযাপন করতে পারে সেজন্য সার্বিক সহযোগিতায় থাকবে আইন শৃঙ্খলা বাহিনী। মাননীয় সংসদ সদস্য ডা.আনোয়ারুল আশরাফ খান দিলীপ দুর্গাপূজা সুষ্ঠ স্বাভাবিক ভাবে উদযাপন করার জন্য সরকারি অনুদান ও নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ পূজা মন্ডপের সভাপতির হাতে প্রদান করেন।