পুকুরে মাছ চাষে হতাশায় মাছ চাষিরা

আগের সংবাদ

পলাশে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত

পরের সংবাদ

পলাশ নতুন বাজারে আইন শৃঙ্খলা সমন্বয় সভা অনুষ্ঠিত

নাসফিহা হক নুপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২০ , ৪:১০ অপরাহ্ণ

পলাশ নতুন বাজারের সকাল সন্ধ্যা সুপার মার্কেটে
নিরাপত্তা ব্যবস্থা ও শৃংখলা বাড়ানোর লক্ষ্যে আলোচনা ও আইন শৃঙ্খলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে । ২৯ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বাদ এশা এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন পলাশ নতুন বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আরশাদ মেম্বার। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃনাসির উদ্দীন। ওনি বক্তৃতার মাধ্যমে ব্যবসায়ীদের পাশে থাকা এবং সার্বিক সহযোগিতার কথা জানিয়েছেন।

তাছাড়া ও সভায় বক্তব্য রাখেন সকাল সন্ধ্যা সুপার মার্কেটের পরিচালনা কমিটির সভাপতি এবং ঘোড়াশাল পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর জুলহাস মিয়া। তাছাড়াও বক্তব্য রাখেন নতুন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম এবং পলাশ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু।সকলেই পলাশ নতুন বাজারে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পাশে থাকার অঙ্গিকার করেছেন। আলোচনা সভায় ব্যবসায়ীরা তাদের বক্তব্যের মাধ্যমে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। ব্যবসায়ীদের সকল সমস্যা ও নিরাপত্তা প্রদানে পাশে আছেন নরসিংদী জেলা পুলিশ সুপার বাবু প্রলয় কুমার জোয়ার্দার, শান্তি শৃঙ্খলার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন মাননীয় পুলিশ সুপার এমনটিই জানায় সভার প্রধান অতিথি জনাব নাসির উদ্দীন।

ব্যবসায়ীদের আরো সচেতন হওয়া এবং বাজারে পর্যাপ্ত নাইট গার্ড নিয়োগ এর অনুরোধ জানানো হয়েছে। নিরাপত্তা ব্যবস্থায় সর্বোচ্চ সুবিধা লাভের জন্য বাজারের বিভিন্ন স্থান গুলোতে সিসি ক্যামেরা লাগানোর অনুরোধ জানানো হয়।এবং আগামীকাল থেকেই চিহ্নিত স্থান গুলিতে অভিযান করে যে কোনো ধরনের অপতৎপরতা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান। এবং সকল ব্যবসায়ীদের কে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্যবসায়ী সহ সকালের সহযোগীতা কামনা করেন।

শান্তি শৃঙ্খলায় সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হবে এমন সিদ্ধান্তের মাধ্যমেই শেষ হয় উক্ত আলোচনা সভা। উক্ত আলোচনা সভায় পলাশ নতুন বাজারের ব্যবসায়ী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।