ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে বিউবোর চেয়ারম্যান

আগের সংবাদ

পলাশ ওয়াপদা গেটে ইসলামি ব্যাংক অ্যাজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

পরের সংবাদ

“স্বপ্ন ঘর” নরসিংদীর উদ্যোগে সারা মাসের খাদ্যসামগ্রী বিতরণ

এইচ আর অনিক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২০ , ৯:১১ অপরাহ্ণ

“স্বপ্ন ঘর” নরসিংদী এর আয়োজনে নরসিংদী পৌর এলাকার অসচ্ছল ও ভাগ্যহত নারী-পুরুষের মাঝে পুরো মাসের খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার সকালে পৌর শিশুপার্কে কয়েকজন হতদরিদ্রের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়।

“স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই যে স্বপ্ন বাঁচতে শেখায় “এই স্লোগান কে সামনে নিয়ে কাজ করছে নরসিংদির এই স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন ঘর”। অনুষ্ঠানটি ” স্বপ্ন ঘর” এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মাজহরুল ইসলামের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

সভাপতির বক্তব্যে মাজহারুল ইসলাম বলেন মহান আল্লাহ তায়ালার অশেষ দয়ায় “স্বপ্ন ঘর” এর পক্ষ থেকে ১৬ তম বারের মতো অসহায় ও অসচ্ছল ০৯ টি পরিবারের মাঝে আমারা সারামাসের খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য প্রতিমাসের মতোই আজকের এই আয়োজন । প্রতিটি প্যাকেটে রয়েছে চাউল, ডাউল, সয়াবিন তেল, পেঁয়াজ, রসুন, গোসলের সাবান, কাপড় কাচার সাবান, খাবার মসলাসহ নিত্য প্রয়োজনীয় সকল জিনিস।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ইউনাইটেড কলেজের অধ্যক্ষ এইচ আর অনিক। এছাড়াও আরো ছিলেন “স্বপ্ন ঘর” এর সদস্য বোরহান উদ্দীন, হুমায়ুন আহমেদ, সিফাত সরকার, শরীফুজ্জামান জুয়েল, ইকবাল আহমেদ, কাইয়্যুম মোল্লা, আব্বাস মিয়া,ইউসুফ আহমেদ,লিমন ভূইয়া,আকলাস উদ্দীন প্রমুখ ।
অনুষ্ঠানে আগত সকল বক্তার বক্তব্য হচ্ছে সমাজে প্রতিষ্ঠিত ও স্বচ্ছল প্রতিটি মানুষের উচিত “স্বপ্নঘর” এই মহতী কাজে অংশগ্রহণ করে তাদের স্বপ্ন বাস্তবায়নে পাশে থাকা।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন বাসাইল, নরসিংদীর মাওলানা নজরুল ইসলাম।।