মুজিববর্ষে রায়পুরায় ৩৫ গৃহহীন পরিবার পেলো মাথা গোজার ঠাঁই

আগের সংবাদ

তৃতীয় লিঙ্গের মানুষদের নতুন সম্ভাবনা "ত্রিনয়ন রূপশিল্পপ"এর যাত্রা শুরু

পরের সংবাদ

সংগীতা বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক “এজেন্ট ব্যাংকিং” এর যাত্রা শুরু

মোঃ ফরহাদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ

নরসিংদী সদরের সংগীতা বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ৪২২তম আউটলেট/শাখা উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৪জানুয়ারি) সকাল ১০টায় সংগীতা বাজার ভূঁইয়া কমপ্লেক্স এর দ্বিতীয় তলায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সংগীতা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট/শাখার উদ্বোধন করা হয়।  ব্যস্ততম এ বাজারে এ শাখা উদ্বোধন এর মাধ্যমে মানুষের আর্থিক লেনদেন আরো সহজ হবে বলে প্রত্যাশা করা হয়।

শাখাটির অন্যতম পরিচালক মাসরুর আরিফীন এর সঞ্চালনা ও এজেন্ট মোঃ সাব্বির আহমদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এভিপি ও ভেলানগর শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান ভূঁইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী সদর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব আফতাব উদ্দিন ভূঞা, নরসিংদী জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ শায়খ মোঃ দেলোয়ার হোসেন আল-মাদানী, চিনিশপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ নূরুজ্জামান, কুমিল্লা জোনের এজেন্ট মোঃ মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আউটলেট/শাখার প্রধান পরিচালক তাসদিক ফয়সাল, পরিচালক মাসউদুল হক, জাহাঙ্গীর আলম, সানাউল করিম সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, সংগীতা বাজারের ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।