বিজয় উৎসবে 'জাগ্রত মানবতা'র রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

আগের সংবাদ

নরসিংদী ইউনাইটেড কলেজে বিজয় দিবস উদযাপন

পরের সংবাদ

নরসিংদীতে বিজয় রাইডের ব্যতিক্রমী আয়োজনে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা

মো.রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২০ , ১১:৫৫ অপরাহ্ণ

দ্যা প্যাডেলার্স নরসিংদী নামক একটি গ্রুপের আয়োজনে মহান বিজয় দিবসে বীর মুক্তিযুদ্ধাদের বিজয় রাইডের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ ১৬ ডিসেম্বর ভোর ৬টায় বীর মুক্তিযুদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে নরসিংদী, শিবপুর, ঘোড়াশাল, মাধবদী সহ আড়াইহাজার উপজেলার একঝাক তরুন সাইক্লিস্ট অংশগ্রহন করেছে বিজয় রাইডে। ৫০ জনের মতো একটি টিম তীব্র শীতকে উপেক্ষা করে তাদের প্রিয় বাহন সাইকেল নিয়ে নরসিংদী শহরের প্রায় ১০ কিলোমিটার এলাকা প্রদক্ষিন সম্পূর্ন করে।

সংগঠনের সদস্য মোহাম্মদ বাঁধন বলেন,

সাইক্লিস্টদের প্রানের রাইড হচ্ছে বিজয় রাইড। প্রতি বছর এই দিনের জন্য সারাদেশের হাজারো সাইক্লিস্ট অপেক্ষায় থাকে। কিন্তু করোনা কালীন সময়ে তা ব্যাপক পরিসরে উদযাপন করা না গেলেও সীমিত পরিসরে সম্মিলিত নরসিংদী সকল সাইক্লিস্ট বিজয় রাইডের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে বিজয় ছিনিয়ে আনা মুক্তিযুদ্ধাদের।

তিনি আরো বলেন আমাদের গ্রুপের উদ্দেশ্য হলো নরসিংদীতে একটি মানসম্পন্ন সাইক্লিং কমিউনিটি গড়ে তোলা। সাইক্লিং এর পজেটিভ দিক গুলো সবার সামনে তুলে ধরা। পরিবেশ বান্ধব বাহন সাইকেল প্রতি আগ্রহ বাড়িয়ে তোলা। সেই উদ্দেশ্যকে বাস্তবায়ন করতে আমরা প্রতি সপ্তাহে নরসিংদী এবং নরসিংদীর আশেপাশে দলবেঁধে সাইকেল রাইড দিয়ে থাকি।

মূলত আমাদের উদ্দেশ্য কে সবার সামনে তোলে ধরা এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্যই এই বিজয় রাইডের আয়োজন।