স্বপ্নের সমাজ প্রতিষ্ঠায় মানবতার তরে ‘নতুন স্বপ্ন বাংলাদেশ’

আগের সংবাদ

মেসির রেকর্ড ভাঙলেন মেক্সিকান মেসি!

পরের সংবাদ

বাবা দিবসের ব্যতিক্রম আয়োজন স্মাইলের

তৌকির আহমেদ

প্রকাশিত: জুন ২১, ২০২০ , ৯:০২ অপরাহ্ণ

বাবা পৃথিবীর বুকে একটি নাম যার হাত ধরে হাজারো সন্তান আজ সফলতার উচ্চ শিখরে পৌঁছেছে। আজ ২১ শে জুন, বিশ্ব বাবা দিবস। বাবা দিবসে আমরা বাবার জন্য স্পেশাল কিছু করে থাকি। কেউ বাবাকে সোশ্যাল মিডিয়াতে উইশ করি কিংবা বাবাকে ফোন দিয়ে বাবা দিবসের শুভেচ্ছা জানাই।

কিন্তু এ বছর বিশ্ব বাবা দিবসকে কেন্দ্র করে স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস আয়োজন করেছিলো “বাবার জন্য সন্তানের অনূভুতি” অনলাইন প্রতিযোগীতা। যেখানে দেশের এই পরিস্থিতিতে সন্তানরা নিজের ঘরে বসেই বাবার জন্য নিজের লেখা কবিতা, গল্প,আবৃতি,ছোট ভিডিও, ছবি অংকন,বাবার সাথে প্রিয় ছবি ইত্যাদি তৈরি করে অংশগ্রহণ করেছিল। প্রতিযোগীদের মধ্যে থেকে সেরা ১০ প্রতিযোগীদের র্নিবাচন করা হয়েছে।

অভিনন্দন সেরা দশজন প্রতিযোগীকে। সেইসাথে যারা অংশগ্রহণ করেছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ এবং অভিনন্দন। দূর্যোগ পরবর্তী মূহুর্তে স্মাইল সেরা দশ বাবা-সন্তানকে সম্মাননা পুরস্কার জানাবে এবং সেই সাথে যারা অংশগ্রহণ করেছেন সকল অংশগ্রহণকারীর জন্য থাকবে সম্মাননা।
সেরা দশ প্রতিযোগী হলোঃ

১. সবুজ রয়
২. নিশাত জাহান নিহা
৩. জোবায়ের আল মারুফ রুৎবা
৪.শামীম সরকার
৫. হৃদিতা ভূঁইয়ান
৬. সাকিব প্রধান অনিক
৭. কাজী আসরার ইহসান
৮. সাবরিনা হুদা রুকু
৯. মালিহা মেহজাবীন
১০.সানজিলা শারমিন অর্না

সবশেষে একটাই কথা, বাবাকে কখনো কষ্ট দিবো না। যার হাত ধরে সুন্দর পৃথিবী গড়ার স্বপ্ন দেখি তাকে সবসময় মাথায় করে রাখবো। এমন যেন কখনো না হয় যে আমার বাবাকে বৃদ্ধাশ্রমে যেতে হচ্ছে। বাবা দিবসে আমাদের একটাই চাওয়া বাবাকে যত্নে রাখবো আর ভালো রাখবো।

সকলকে বাবা দিবসের শুভেচ্ছা।

নকি