নরসিংদী মানব কল্যাণ সংঘ ও উৎসর্গ ফাউন্ডেশনের পিঠা উৎসব

আগের সংবাদ

চোরের উৎপাতে অতিষ্ঠ নরসিংদীর রায়পুরাবাসী!

পরের সংবাদ

অগ্রণী পাঠাগার ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন নবীপুর একাদশ

আকাশ সরকার, নজরপুর ইউনিয়ন

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২১ , ১১:৪৬ অপরাহ্ণ

নরসিংদী সদরের নজরপুর ইউনিয়নের অগ্রণী পাঠাগার যুব কল্যাণ সংঘ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৬ জানুয়ারি) বিকালে নরসিংদী নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা ফুটবল খেলার মাঠে এ খেলার আয়োজন করা হয়।

উক্ত ফাইনাল খেলায় নজরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিউজ্জামান বাবলু গাজীর সভাপতিত্ব করেন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জাতীয় বিদ্যুৎ গ্রিডের প্রকৌশলী মো: ইঞ্জিনিয়ার হানিফ মিয়া। উদ্বোধন করেন বিসমিল্লাহ্‌ ট্রেডার্সের স্বত্ত্বাধীকারী মো: শাহজালাল গাজী। প্রধান পৃষ্টপোষক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জজ কোর্ট আইনজীবী এডভোকেট গাজী রিফাতুজ্জামান।

বিজয়ী দলের একাংশ

বিকেলে বুদিয়ামারা ফুটবল খেলার মাঠে ফাইনাল ম্যাচটি জামালিয়াকান্দী নুর ইসলাম স্মৃতি সংঘ একাদশ বনাম নবীপুর একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়।

এই খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলেই দুই জন বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে নরসিংদীর স্থানীয় ও বিদেশী খেলোয়াররা।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজারো দর্শক। দুর্দান্ত গতিতে প্রথমার্ধের খেলা গোল ০-০ শেষ হয় ও দ্বিতীয়ার্ধে প্রাণপন চেষ্টা করেও দুই দলই গোল ০-০ অবস্থায় নির্ধারিত সময় শেষ করে। ফলে খেলাটি গোল শূণ্য ড্র হয়। পরবর্তীতে জয় নিশ্চিত করতে ট্রাইবেকারের মাধ্যমে জামালিয়াকান্দী নুর ইসলাম সংঘ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় নবীপুর একাদশ।

খেলায় চ্যাম্পিয়নদের জন্য একটি ৩২” ইঞ্চি রঙিন LED TV ও রানার্সআপ দলের জন্য একটি ২৪” ইঞ্চি এলইডি রঙিন টেলিভিশন পুরস্কার দেওয়া হয়।

পুরষ্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।।