রায়পুরায় অটোরিকশা চালকের লাশ উদ্ধার

আগের সংবাদ

জোহরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

পরের সংবাদ

রায়পুরায় এমপি রাজু’র সৌজন্যে “মুজিব একটি জাতির রূপকার” চলচ্চিত্র প্রদর্শনী

মিরর ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ৯:৩৩ পূর্বাহ্ণ

রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় সংসদ সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু’র সৌজন্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী ভিত্তিক চলচ্চিত্র “মুজিব একটি জাতির রূপকার” প্রদর্শন করা হয়েছে। উপজেলার হাসনাবাদ ছন্দা সিনেমা হলে ১৪-১৯ অক্টোবর প্রতিদিন বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত চলচ্চিত্রটি প্রদর্শিত হয়েছে। ছবিটি বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত।

বুধবার (১৮ অক্টোবর) “মুজিব একটি জাতির রূপকার” চলচ্চিত্র দেখতে সিনেমা হলে আসেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ।

এসময় আরো উপস্থিত ছিলেন, রায়পুরা চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহী, মির্জানগর ইউপি চেয়ারম্যান হাজী মোঃ বশির উদ্দিন সরকার রিপন, পাড়াতলী ইউপি চেয়ারম্যান মোঃ ফেরদৌস কামাল জুয়েল, চরসুবুদ্ধি ইউপি চেয়ারম্যান হাজী নাসির উদ্দীন, ডৌকারচর ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ ফরাজী, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি এমদাদুল হক খান মিঠু, আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অহিদুজ্জামান মৃধা ও সাধারণ সম্পাদক জামিল খান সহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

নরসিংদী মিরর/এফএ