আরসিইপিতে বাংলাদেশ, প্রেক্ষাপট ও করণীয় 

আগের সংবাদ

ভোরের সূর্যের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উযাপন

পরের সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

মোঃ ফরহাদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২১ , ২:০৯ পূর্বাহ্ণ

নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফর আলী ভূঁইয়া (৭৮) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট ও মরহুমের জামাতা আলী হোসেন শিশির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সফর আলী ভূঁইয়া টানা ৩০ বছর নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নবগঠিত মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। সুদীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের পাশাপাশি তিনি তার নিজ এলাকা মাধবদীর টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ স্থানীয় ব্যবসায়ী, ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি চলতি মাসের শুরুর দিকে অসুস্থ হয়ে প্রথমে বাসায় চিকিৎসা নেন। পরবর্তীতে অবস্থা অবনতি হলে গত সোমবার (৯ মার্চ) তাকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার তাঁর শ্বাসকষ্ট বেড়ে গেলে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা আইসোলেটেড ইউনিটে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে গত শনিবার তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ৮টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।