প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে নরসিংদীর ২২১টি গৃহহীন পরিবার

আগের সংবাদ

নরসিংদীতে ২২১ গৃহহীন কে মাথা গুজার ঠাঁই করে দিলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

নরসিংদীতে ছাত্র অধিকার পরিষদের মতবিনিময় সভা ও ক্যালেন্ডার উন্মোচন

আকরাম হোসেন (নরসিংদী) 

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ৯:০২ অপরাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক ভিপি নুরুলহক নুরের কোটা সংস্কার আন্দোলন আজ সমস্ত বাংলাদেশে তরুণ-যুবদের আকর্ষণ করতে সক্ষম হয়েছে। দিন দিন তরুণদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তুলনামূলক।

একসময়ের কোটা সংস্কার আন্দোলন আজকে মহিরুহ রূপ ধারণ করেছে। তার সংগঠন দেশের জেলায় জেলায় দেখাচ্ছে ছাত্র রাজনীতির আসল চরিত্র। একঝাক প্রাণবন্ত ছেলেমেয়ে তারুণ্যের বাংলাদেশ বিনির্মানে নতুন ধারার রাজনীতির স্বপ্ন দেখে তারা সামনে বাড়ছে।

সেই লক্ষ্যে শ্রক্রবার ( ২২জানুয়ারী) বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ নরসিংদী জেলা আয়োজন করেছে সাংগঠনিক মতবিনিময় সভা।

সাধারণ সম্পাদক এরশাদুল ইসলামের সঞ্চালনায় সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি রাসেল সরকার ও শাহজামান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াছ খানঁ বিলাল,দপ্তর সম্পাদক আকতার হোসেন আলী, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রবিন আহমেদ ক্রীড়া সম্পাদক ওসমান গনি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওসমান গনি, সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক মো’তাসিম বিল্লাহ,প্রচার সম্পাদক ওমর ফারুক সহ অনান্য নেতৃবৃন্দ।

এসময় তারা সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এবং সবার সাথে সাংগঠনিক সম্পর্ক বৃদ্ধি ও বিবিধ আলোচনা করে দেশ মাটি ও মানুষের কল্যাণ কামনার মাধ্যমে সভা সমাপ্ত করে।

উল্লেখ্য, জেলা কমিটি সাংগঠনিক সভায় নরসিংদী জেলা ছাত্র অধিকার পরিষদের ক্যালেন্ডার উন্মোচন করা হয়। ক্যালেন্ডার উন্মোচন করেন নরসিংদী জেলা মহিলা আইনজীবী পরিষদের পরিচালক, মানবাধিকার কল্যাণ ট্রাস্টের সভাপতি ও এডভোকেট শিরিন আক্তার শেলী।এছাড়া উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব গোলাম রাশেদ তমাল।