পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে প্রদর্শনী উপকরণ বিতরণ

আগের সংবাদ

মাধবদীতে উদ্বোধনের অপেক্ষায় শেখ রাসেল সেতু

পরের সংবাদ

শিবপুর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নাদিয়া ভূইঁয়া

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২১ , ১১:৩৪ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুর থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী জেলা কৃষকদলের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: শহীদুল ইসলাম ভূঞা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তিনি সোমবার (৪ জানুয়ারী) সকাল ৯ ঘটিকায় ঢাকার বাসায় ইন্তেকাল করেছেন । বাদ আছর তার নিজ বাড়ী শিবপুরের চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে রাস্ট্রীয় মর্যাদা দেয়া হয়। পরে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসিচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, নরসিংদী জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সুলতান উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, নরসিংদী শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবীর কামাল, সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মোল্লা, শিবপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও যোশর ইউপির সাবেক চেয়ারম্যান ভিপি তোফাজ্জল হোসেন, শিবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার জুয়েল, বর্তমান চেয়ারম্যান রাসেল আহমেদ, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মোহসীন হোসেন বিদ্যুৎ, নরসিংদী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাজাহান মল্লিক প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা মো: শহীদুল ইসলাম ভূঞার মৃত্যুতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান, সাবেক এমপি সরদার শাখাওয়াত হোসেন বকুল, নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকন, সহ সভাপতি মনজুর এলাহী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।