শিবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি বাতিল, আংশিক কমিটি গঠন

আগের সংবাদ

লেবুতলায় আলোকিত মনোহরদী ফাউন্ডেশনের চক্ষু শিবির

পরের সংবাদ

তারেক রহমানের জন্মদিনে নরসিংদীতে বিএনপির আলোচনা ও দোয়া

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২০ , ১১:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়াবাদী দল(বিএনপি) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে নরসিংদী জেলা বিএনপি।

২০ নভেম্বর,শুক্রবার বিকেল ৪ টায় নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ে আয়োজনটি হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন নরসিংদী সদরের সাবেক সাংসদ ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।

তারেক রহমানের জন্মদিনের আলোচনায় অংশ নেন নরসিংদী জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃত্ববৃন্দ। আলোচনা সভায় বক্তারা বলেন, তারেক রহমান বাংলাদেশের তরুণদের আদর্শ। সরকার তার নেতৃত্বে ভয় পান। তাই দেশে আসার পথ রুদ্ধ করেছেন। বক্তারা তারেক রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বলেন, আজকে আমাদের প্রিয় নেতা তারেক রহমানের জন্মদিন! আজকে খুশির দিন! তারেক রহমানের জন্মদিনের আনন্দ কে কাজে লাগিয়ে একতার শক্তিতে বলীয়ান হয়ে সামনের দিনে সকল কার্যক্রমে আপনাদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কামনা করি

সভাপতির বক্তব্যে খায়রুল কবির খোকন বলেন, মহান আল্লাহর কাছে কায়মনো বাক্যে দোয়া করি তারেক রহমানের দীর্ঘ হায়াতের জন্য। তারেক রহমান বাংলাদেশের সম্পদ। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী তারেক রহমান। শারীরিকভাবে নির্যাতন করে তারেক রহমানকে হত্যার চেষ্টা করা হলেও তারা সফল হতে পারেনি।

খালেদা জিয়াকে অভ্যন্তরীন জামিন রেখে চিকিৎসা ব্যবস্থার জন্য দেশের বাইরে নিতে দিচ্ছেনা। খালেদা জিয়ার কিছু হলে শেখ হাসিনাকে এর জন্য কঠোর জবাবদিহিতা করতে হবে। বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে তারেক রহমানের নেতৃত্বের অভাব বোধ করছে বাংলাদেশ। তিনি সুস্থ হয়ে দেশে ফিরে গণতান্ত্রিক সরকার গঠন করবে।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে কেক কাটা ও দোয়ার মাধ্যমে আয়োজনটি সমাপ্ত করেন খায়রুল কবির খোকন।

নকি