বঙ্গবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৪৭ ইউনিট

আগের সংবাদ

বাঙ্গির বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি

পরের সংবাদ

ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩ , ১:৫৭ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় মোঃ খোরশেদ আলম (৪৫) নামে এক উপ-সহকারী প্রকৌশলী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৯টায় ঘোড়াশাল রেলস্টেশনের অদূরে চামড়াব এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার মোঃ সাদেক আলীর ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৭ নং ইউনিটের উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। ওই বিদ্যুৎ কেন্দ্রের মাধবী কোয়াটারে পরিবার নিয়ে তিনি বসবাস করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে অফিসের একটি ট্রেনিংয়ের ক্লাস নিতে টঙ্গী যাওয়ার উদ্দেশ্য বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন খোরশেদ আলম। সকাল ৯টায় ঘোড়াশাল চামড়াব এলাকার রেলক্রসিংয়ের সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি ঘোড়াশাল পৌঁছায়। এসময় গেটম্যান আমজাদ হোসেন রেলক্রসিংটি বাঁশ দিয়ে আটকে দেয়।

এরপরও তিনি দ্রুত রেলক্রসিংটির বাঁশের নীচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে পার হওয়ার চেষ্টা করেন। এসময় ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তিনি এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নরসিংদী মিরর/এফএ