ঘোড়াশালে গণসংযোগে ব্যস্ত মেয়র মনোনয়ন প্রত্যাশী তুষার

আগের সংবাদ

এসএসসি পরীক্ষায় অটো পাশের দাবীতে নরসিংদীতে বিক্ষোভ-অবরোধ

পরের সংবাদ

নবাগত পুলিশ সুপার

সমাজের বৈষম্য ও অনিয়ম নিরসনে  কাজ করবে জেলা পুলিশ

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২১ , ৭:৪৫ অপরাহ্ণ

নরসিংদীর নবাগত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষায় জেলাবাসীর প্রত্যাশা অনুযায়ী দায়িত্ব পালন করবে জেলা পুলিশ। মাদক, সন্ত্রাস নির্মূলে পুলিশের যে নিরন্তর চেষ্টা সেটি অব্যাহত থাকবে। সমাজে যে বৈষম্য ও অনিয়মগুলো আছে তা নিরসনে সকলের সহযোগিতায় কাজ করবো।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, নরসিংদীর দুটি পৌর নির্বাচনের প্রচার প্রচারনা চলছে। জেলা নির্বাচন কার্যালয় ও রিটার্নিং অফিসার রয়েছেন। সর্বোপরী নির্বাচন কমিশনের নির্দেশনা, প্রত্যাশা অনুযায়ী আমরা প্রতিটি কাজ করবো। নির্বাচন কমিশনের প্রতিটি নির্দেশনা আমরা সততা ও পেশাদারিত্বের সাথে পালন করবো। এতে অবশ্যই জেলাবাসীর প্রত্যাশা পূরণ হবে।

তিনি আরো বলেন, চরাঞ্চলের টেঁটাযুদ্ধ বন্ধ রাখতে পুলিশ তৎপর রয়েছে। চর অঞ্চলে আইন প্রয়োগের পাশাপাশি মানুষকে নিরুৎসাহিত করণে সকলের সহযোগিতায় কাজ করবে পুলিশ। নরসিংদীকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, নরসিংদী জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক বদরুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুমন বর্মণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।