জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আগের সংবাদ

নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

পরের সংবাদ

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে “মুক্ত স্বদেশে জাতির পিতা” বইয়ের মোড়ক উন্মোচন ও চিত্র প্রদর্শনী 

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১ , ৬:০৬ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে “মুক্ত স্বদেশে জাতির পিতা” বইয়ের মোড়ক উন্মোচন, উপজেলা পরিষদের তথ্য, পরিকল্পনা ও বাজেট বইয়ের মোড়ক উন্মোচন সহ চিত্র প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১০ জানুয়ারি) সকালে রায়পুরা উপজেলার হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও এ.কে.এম.বজলুর রহমান ফাউন্ডেশন এর সহযোগিতায় অনুষ্ঠান পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও রায়পুরা সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক শামীমা আক্তার শিমুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আবদুস সাদেক, এ.কে.এম. বজলুর রহমান ফাউন্ডেশনের পরিচালক আসওয়াত আকসির মুজিব ওয়াসি ও ফেরদৌস কামাল জুয়েল, রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটন, সাধারন সম্পাদক এম.নূরউদ্দিন আহমেদ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইমান উদ্দিন ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস্ চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক, উপজেলা যুবলীগ সভাপতি মিলন মাষ্টার, পৌরসভা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কামান্ডার (যোদ্ধাহত) নজরুল ইসলাম সহ সকল ইউপি চেয়ারম্যান, স্কুল, কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্ধ এতে উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন স্বদেশ প্রত্যাবর্তন দিবসের গুরুত্ব আরোপ করে বলেন, ১৬ ডিসেম্বরে আমরা বিজয় লাভ করলেও তা পূর্ণতা পায়নি। আমরা পূর্ণতা পেয়েছি ১০ জানুয়ারি মুুক্তির মহা নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে। পরিশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।