দক্ষিণ দেওড়া প্রিমিয়ার লিগ ক্রিকেট খেলার উদ্বোধন

আগের সংবাদ

প্রথম দফায় নরসিংদী জেলার জন্য ২৭ হাজার করোনা ভ্যাকসিনের চাহিদা

পরের সংবাদ

মানবতার সেবায় মিশন ফর বেটার হেলথ্ 

আকরাম হোসেন

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২১ , ১১:৪৯ অপরাহ্ণ

মঙ্গলবার (৫ জানুয়ারী) মানবিক টিম নরসিংদীর উদ্যোগে (মিশন ফর বেটার হেলথ) কর্মসূচি গ্রহণ করে!নরসিংদী রেলস্টেশনের থাকা ছিন্নমূল পথ শিশুদের জন্য ভালো মানের ফল সামগ্রী বিতরণ করে।

মানবিক টিম নরসিংদী যাত্রা শুরু করে ১৫ নভেম্বর ২০২০ ইং হইতে, অতি অল্প সময়েই তারা ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।মানবিক টিম নরসিংদী ইতিমধ্যে বেশ কয়েকটি সমাজসেবা মূলক কাজ করেছে, যেমন ১০০ জন মানুষের সকালের নাস্তা, শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের খাদ্য বিতরণ!

সংগঠনের প্রতিষ্ঠাতা মেহেদী জানান,আমাদের টিমের উদ্দেশ্য শুধু অসহায়দের মাসে মাসে গিয়ে কিছু খাবার আর কাপড় দিয়ে আসা না।তাদের সাবলম্বি করে তোলা। পথশিশুদের শিক্ষা পরিবার পরিকল্পনা সম্পর্কে ধারণাসহ তাদের প্রাথমিক শিক্ষা।এছাড়াও আমাদের সমাজের

কিছু কুসংস্কার,বাল্যবিবাহ রোধ,গ্রামীণ মায়েদের স্বাস্থ্য বিষয়ক সচেতন করা,ভুল পথে চলে যাওয়া ভাইটিকে সঠিক পথে ফিরিয়ে আনা প্রমুখ।এক কথায় বলতে গেলে আমাদের সমাজ থেকে যত নেতিবাচক জিনিস আছে সব দূর করা।

এছাড়া সংগঠনের সহ প্রতিষ্ঠাতা জানান, আজকের এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন, শুধু মাত্র পথশিশুদের স্বাস্থ্য বিষয়ক চিন্তা থেকে, কারণ পথশিশুরা অনেক টা পুষ্টি হীনতায় ভুগে যা তাদের শারীরিক বিকাশে বাধা দেয়।আমাদের ক্ষুদ্র প্রয়াসে এই প্রচেষ্টা টুকু!!আপনারা ও চায়লে “মানবিক টিম নরসিংদী”তে কাজ করতে পারবেন!