Hello world!

আগের সংবাদ

খোলার পর ফের বন্ধ হয়েছে নরসিংদী বড়বাজার

পরের সংবাদ

ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা খোয়া, আটক ৪

admin

প্রকাশিত: মে ১১, ২০২০ , ৬:২১ অপরাহ্ণ

পুরান ঢাকার ইসলামপুরে ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা খোয়া গেছে। এ ঘটনায় ব্যাংকের দুইজন নিরাপত্তাকর্মী, একজন এক্সকিউটিভ অফিসার ও গাড়ি একজন চালককে আটক করেছে কোতায়ালি থানা পুলিশ। রবিবার (১০ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, রবিবার টাকা বহনকারী গাড়ি পুরান ঢাকার বিভিন্ন এলাকায় ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে টাকা সংগ্রহ করছিল। এ সময় গাড়িতে ব্যাংকের দুইজন অস্ত্রধারী নিরাপত্তাকর্মী, একজন এক্সকিউটিভ অফিসার ও গাড়ির চালক ছিলেন। বিভিন্ন এলাকায় শাখা থেকে টাকা সংগ্রহ করে ইসলামপুর শাখায় আসে দুপুরে। ওই শাখা থেকেও টাকা নিয়ে গাড়িতে তোলা হয়। এর পরই গাড়ি মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ের দিকে রওনা হয়। কিছুদুর আসার পরই গাড়িতে থাকা নিরাপত্তা কর্মীরা চিৎকার দিয়ে ওঠেন টাকার একটি বস্তা পাওয়া যাচ্ছে না। তাতে ৮০ লাখ টাকা ছিল। ব্যাংক কর্তৃপক্ষ থানায় অভিযোগ করে। এর পরই টাকা বহনকারী গাড়িতে থাকা চারজনকেই আটক করে কোতয়ালী থানায় নেয়া হয়।

পুলিশের লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, টাকা বহনের সময় গাড়িতে থাকা চারজনকে থানায় নেয়া হয়েছে। টাকা খোয়া যাওয়ার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ন্যাশনাল ব্যাংকের ডিএমডি এ এস এম বুলবুল বলেন, এক শাখা থেকে আরেক শাখায় টাকা নেয়ার ক্ষেত্রে হিসেবের ত্রুটি হয়ে থাকতে পারে। সোমবার বিষয়টি পুরোপুরি জানা যাবে।