মন্ত্রীপুত্র-মেয়র ভাংচুর-সংঘর্ষে মনোহরদীতে আহত ১২

আগের সংবাদ

নরসিংদীর রায়পুরায় ঐতিহ্যবাহী পৌষ মেলা

পরের সংবাদ

দুরন্ত পলাশ এর উদ্যোগে ফ্রি ডেন্টাল ও ফিজিওথেরাপি চেকাপ

ইসরাত জাহান প্লাবন চরসিন্দুর প্রতিনিধি

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ৯:৩৯ অপরাহ্ণ

দুরন্ত পলাশ এর উদ্যোগে ফ্রি ডেন্টাল ও ফিজিওথেরাপি চেকআপ এর আয়োজন করা হয়। এলাকার দুস্থ এবং গরিব দুঃখীদের স্বাস্থ্য সচেতনতার কথা বিবেচনা করে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দুরন্ত পলাশ এই উদ্যোগ গ্রহণ করে ।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চরসিন্দুর নতুন সিএনজি স্টেশন সংলগ্ন ব্রাক অফিস মাঠে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। সমাজের হতদরিদ্র ও নানা শ্রেণি-পেশার মানুষদের ফ্রিতে সেবা প্রদান করা হয়। গরীব ও অসহায় মানুষদের বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়।ভবিষ্যতে রোগীদের সমস্যার কথা বিবেচনা করে মহৎ সেবায় নিয়োজিত সৎ ও নিষ্ঠাবান ডাক্তার ওরাল এন্ড ডেন্টাল ডাঃ জয়ন্ত দে শুভ্র এবং ফিজিওথেরাপিস্ট ডাঃসুশান্ত কুমার সূএধর বলেন ৫০% ছাড়ে সেবাপ্রদান করবেন।

প্রায় ২০০ জন রোগীদের মধ্যে এই সেবা দেয়া হয়। এমন মহৎ কাজের জন্য স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দুরন্ত পলাশ সমাজ সেবায় আরও একধাপ এগিয়ে গেছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়্যারম্যান সেলিনা পারভীন, দুরন্ত পলাশের সিনিয়র সহ সভাপতি মেজবাহ উদ্দিন স্যার,পলাশ সিল্পাঞ্চাল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হোসেন,জিয়াউর রহমান জয়,দুরন্ত পলাশের প্রচার সম্পাদক মহিউদ্দিন, তৌকি বিল্লা, নিশাত তাসনিম, ইসরাত জাহান প্লাবনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আয়োজন এর একাংশ

পলাশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা পারভীন বক্তব্য বলেন এমন মহৎ কাজের জন্য সর্বদা দূরন্ত পলাশ পরিবারের পাশে আছি।এই কাজগুলো স্বেচ্ছাসেবী কর্মীদেরকে আরও শক্তিশালী করবে অসহায় মানুষ, সমাজ,এবং দেশের পক্ষে নিজেকে নিয়োজিত রাখতে।