পাঁচদোনায় ঝংকার সিনেমা হল থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

পলাশ ভাড়ারিয়া ফুটবল প্রিমিয়াম লীগ চ্যাম্পিয়ন ইয়ং বয়েস

পরের সংবাদ

‘উদ্দীপ্ত তারুণ্য’ সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

নাসফিহা হক নুপুর

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২০ , ৬:১১ অপরাহ্ণ

সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুন্য পরিবার এর পক্ষ থেকে ৪১০ জন অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে শীত বস্ত হিসেবে কম্বল বিতরণ করা হয়।

মানবতা বোধ জাগ্রত হউক, বিবেকের তরে এ স্লোগান নিয়ে আজ ২৬ ডিসেম্বর রোজ শনিবার সকাল সাড়ে ১১ টায় পলাশ উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে উদ্দীপ্ত তারুণ্য এর সকল সদস্যদের উপস্থিতিতে এ শীতবস্ত বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য নরসিংদী-২ এর মাটি ও মানুষের নেতা জনাব আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদ এর সম্মানিত চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন (জাবেদ) আরোও উপস্থিত ছিলেন পলাশ থানা সেন্ট্রাল কলেজ এর অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতা জনাব আমির হোসেন গাজী, শিবপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ও ন্যাশনাল কলেজ অব এডুকেশন এর পরিচালক জনাব মোঃ আরিফ পাঠান, তালতলি টান বাজার এর সভাপতি জনাব নজরুল ইসলাম শিকদার।

অনুষ্ঠানে উপস্থিত জনতার একাংশ

এসময় প্রধান অতিথি জনাব আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলিপ) বলেন তিনি উদ্দীপ্ত তারুণ্য কে সাথে নিয়ে পলাশকে একটি গ্রিন এন্ড ক্লিন পলাশ হিসেবে তৈরি করবে এবং সব সময় উদ্দীপ্ত তারুন্য এর পাশে থেকে উদ্দীপ্ত তারুণ্যকে সকল ভাবে সহায়তা করবেন।

বিশেষ অতিথি জনাব সৈয়দ জাবেদ হোসেন (জাবেদ) বলেন তিনি উদ্দীপ্ত তারুণ্য কে শীত বস্ত বিতরণ এর জন্য ধন্যবাদ জানিয়ে সবসময় উদ্দীপ্ত তারুণ্য এর পাশে থাকার আশা প্রকাশ করেন, উপস্থিত সবাই উদ্দীপ্ত তারুণ্য কে দিক নির্দেশনা মূলক বক্তব্য দিয়েছেন এবং উদ্দীপ্ত তারুণ্য কে মানুষের কল্যানে কাজ করার জন্য ধন্যবাদ জানিয়েছেন একটি সুন্দর ও সুশীল পলাশ গড়তে উদ্দীপ্ত তারুণ্য এর পাশে সব সময় থাকার আশ্বাস দিয়েছেন।

উদ্দীপ্ত তারুণ্য এর সদস্যারা বলেন আমরা গত বছর মাত্র ৭০টি কম্বল বিতরণ করেছিলাম তবে এ বছর আমরা মাননীয় সংসদ সদস্য ও আপনাদের সহায়তা ৪২০ টি কম্বল বিতরণ করতে সক্ষম হয়েছি। আমরা এ পর্যন্ত সব সময় মানুষের পাশে থেকে কাজ করেছি। এবং সামনেও আমরা মানুষের সেবায় কাজ করে বাংলাদেশের মধ্যে পলাশকে একটি সেবামূলক উপজেলা হিসেবে গড়ে তুলব।