নরসিংদী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচীতে বিজয় দিবস উদযাপন

আগের সংবাদ

ঘোড়াশাল পৌর নির্বাচনের প্রচারণায় তানজিরুল হক রনি

পরের সংবাদ

আলোকবালী ইউনিয়ন ব্লাড ডোনার ক্লাবের বিনামূল্যে ব্লাডগ্রুুুুপিং ও মাস্ক বিতরণ

আকরাম হোসেন

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২০ , ১২:৩৪ পূর্বাহ্ণ

মহান বিজয় দিবস(১৬ ডিসেম্বর) বাঙ্গালীর এক গৌরবের দিন। আজকের এই দিনে বাঙ্গালী জনগোষ্ঠী তাদের স্বাধীনতা লাভ করে। বাঙ্গালি জাতি আত্মপ্রকাশ করে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর। এই বিজয়ের চেতনা বুকে ধারণ করে।মহান বিজয় দিবস উপলক্ষে আলোকবালী ব্লাড ডোনার ক্লাব সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত (প্রায় তিন) শতাধিক মানুষকে বিনামূল্যে ব্লাড নির্নয় ক্যাম্পিং ও মাস্ক বিতরণ চালায়।

বিজয় দিবসের এই মহৎ কাজে অংশগ্রহণ করেন আলোকবালী ব্লাড ডোনার এর. শুভাকাঙ্কী এড.আসাদুল্লাহ,আব্দুল কাইয়ুম সরকার, ইমাম হাসান সরকার,সহ ক্লাবের কার্যকারী সদস্যগন,ও এডমিন প্যনেল. নাসির মাস্টার,সুমন মিয়া,রাকিব গাজী, সাদেক হুসাইন খোকা, সালাউদ্দিন, রবিউল্লাহ সায়েম প্রমুখ।

ব্লাড গ্রুপ জানতে ক্যাম্পে ছুটে আসেন, আশেপাশের দাখিল মাদ্রাসা, হাইস্কুল

কিন্ডারগার্টেন এর ছাত্র ছাত্রীরা, এবং সাধারণ ব্যবসায়ী ও বাড়ির গৃহীনিরাও আসেন,ক্যাম্পে ছিলো উপচে পরা ভীর!

সেবা নিতে আসা মানুষের উদ্দেশ্য, এড.আসাদুল্লাহ বলেন, যে আলোকবালী ব্লাড ডোনার ক্লাব নিজ খরচে বিনামূল্যে যে হারে মানুষ দের কে রক্ত দিতেছে এতে সবাই আনন্দিত,এবং আমি আজ এখানে এসে আমার ব্লাড গ্রুপ জানতে পেরেছি এরকম কেম্পিং প্রতিটি এলাকায় করা দরকার,এরপর

সমাজ সেবক আ.কাইয়ুম সরকার বলেন যে আমাদের যখনই রক্তের প্রয়োজন হয়, তাদের কে বলার সাথে সাথে তারা মেনেজ করে দিতেছি এমন কি নরসিংদী জেলায় তারা রক্ত দানের ক্ষেত্রে ভালো সুনাম অর্জন করেছে এতে আলোকবালী ইউনিয়ন এর জন্য অনেক গর্বিত, আমরা সব সময় এই ক্লাবের পাশে থাকবো ইনশাআল্লাহ!