সভাপতি-এড.আব্দুল বাছেদ ও সাধারণ সম্পাদক পদে এড. শহিদুল্লাহ নির্বাচিত

আগের সংবাদ

মনোহরদীতে পুলিশ সুপারের সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

পরের সংবাদ

পলাশের কালাপাইকা গ্রামে দুরন্ত পলাশের ফ্রি ব্লাড ক্যাম্পেইন

ইসরাত জাহান পূর্ণিমা 

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২০ , ৬:৩৪ অপরাহ্ণ

দুরন্ত পলাশ সংগঠনটি মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছে। আজ সকালে পলাশ উপজেলার কালাপাইকা গ্রামে এই সংগঠনটি ফ্রী রক্তের গ্রুপ পরীক্ষার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান সেলিনা আক্তার,মো: মেজবাহ উদ্দীন ভুইয়া, সিনিয়র সহ- সভাপতি, দুরন্ত পলাশ,খালেদা বেগম,শিক্ষক, চরসিন্দুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭ নং ওয়ার্ড মেম্বার আলমগীর গাজী, কালাপাইকা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ দুরন্ত পলাশের টিম লিডার এবং গ্রামবাসীরা।

এখানে অনুষ্ঠানে উপস্থিত অতিথি এবং সাধারণ জণগণদের ফ্রীতে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার বলেন, রক্তের প্রয়োজন হলে তিনি প্রথম রক্ত দান করবেন।এবং তিনি বলেন তিনি আজীবন এই সংগঠন এর সাথে কাজ করে যাবেন।

মাস্ক পরিয়ে দেয়া হচ্ছে

চরসিন্দুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খালেদা বেগম বলেন, ফ্রীতে রক্ত প্রদান করা যুবকদের জন্য একটা অনুপ্রেরণামূলক কাজ।যুবকদের তিনি অনেক উৎসহ প্রদান করেন।এবং তাদের নেশা ও মাদক থেকে দূরে থাকতে বলেন।তিনি এলাকার রাস্তা ও মেরামতের জন্য আবেদন করেন। “মানবতার_টানে,ভয়_নেই_রক্ত_দানে” স্লোগানকে বাস্থবায়ন করতে দুরন্ত_পলাশ উক্ত

অনুষ্ঠানের আয়োজন করে।মেজবাহ উদ্দিন ভূইয়া বলেন,দুরন্ত পলাশ এমন একটি পরিবার, এখানে সবাই এই পরিবারের সদস্য,সবাই সবার সুখে দুখে এক সঙ্গে থাকব,সবাই সবাইকে সাহায্য করব। তিনি আরও বলেন, পুরো পলাশকে একটা ইউনিট জোন হিসেবে দেখার জন্য তারা চেষ্টা করছে।

শুধু মাএ রক্ত পরীক্ষা করা হয়নি,করোনা কালীন সময়ে মানুষের সচেতন বৃদ্ধি এবং মাস্ক বিতরণ করা হয়। দুরন্ত পলাশ সংগঠনটি মানব সেবায় নিয়োজিত হয়ে করোনা কালীন সময়ে মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্য কাজ করে যাচ্ছে।

নকিব