নরসিংদীতে খালেদার উন্নত চিকিৎসার দাবিতে বিএনপির অনশন

আগের সংবাদ

ঘোড়াশাল পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ 

পরের সংবাদ

ঘোড়াশালে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ 

নাদিয়া ভূঁইয়া

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১০:১০ অপরাহ্ণ

ঢাকা বিভাগীয় কমিশনার সম্মেলন কক্ষে ঘোড়াশাল পৌরসভার মেয়রসহ সংরক্ষিত নারী ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

আজ ২১ নভেম্বর রবিবার সকালে নরসিংদী জেলার ঘোড়াশাল পৌরসভার মেয়ার ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় শপথ গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র মোঃ আল- মুজাহিদ হোসেন তুষার, সংরক্ষিত মহিলা কাউন্সিল শাহানা পারভীন, জাকিয়া সুলতানা (লিজা) মরিয়ম বেগম লিমা। সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরগণ হলেন, কবির হোসেন, জাহিদ হোসেন ভূইয়া, জুলহাস মিয়া, মোঃ শহিদুল ইসলাম, মোঃ বিল্লাল হোসেন, মোঃ ইমরান হোসেন, মোঃ নুরুল ইসলাম, মোঃ ফরহাদ হোসেন ও মোঃ সারোয়ার হোসেন।

গত ২ নভেম্বর ঘোড়াশাল পৌরসভার প্রথম ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামীলীগের মেয়র প্রার্থী মোঃ আল- মুজাহিদ হোসেন তুষার নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন।শপদ শেষে তিনি বলেন মহান আল্লাহপাকের অশেষ কৃপায় ঘোড়াশাল পৌরসভার মেয়র হিসেবে শপথ গ্রহণ করলাম। তিনি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি।

কৃতজ্ঞতা প্রকাশ করেন সাবেক সাংসদ কামরুল আশরাফ খান পোটন, বর্তমান সাংসদ ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ সহ ঘোড়াশাল পৌর বাসীদের প্রতি । তিনি বলেন আপনাদের সেবক হয়ে এবং সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যেতে চাই।