শাহ্ মোহাম্মদ তৈয়্যব মনোহরদী উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

আগের সংবাদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদীতে ছাত্রলীগের বিক্ষোভ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদীতে ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী

প্রকাশিত: মে ২৩, ২০২৩ , ৭:৪২ পূর্বাহ্ণ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে নরসিংদী জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (২২ মে) দুপুর ১২টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওনের পরিচালনায় নরসিংদী সরকারী কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ভেলানগর মোড় এলাকায় বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন বলেন, ‘দক্ষিণ এশিয়ার বৃহত্তম সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে যে কুলাঙ্গার হত্যার হুমকি দিয়েছে, তাদের জন্ম হয়েছে হত্যার মধ্য দিয়ে, খুনের মধ্য দিয়ে। সাড়া বাংলাদেশে ছাত্রলীগের ৫০ হাজার কাফেলা রয়েছে, যদি ভবিষ্যৎ এ কুলাঙ্গাররা আবারও একই ধরনের স্পর্ধা দেখায় তাহলে তাদেরকে ঘরে যেতে দেয়া হবে না।’

তিনি আরো বলেন, ‘দেশে উন্নয়নের জোয়ার বইছে, নৌকার জোয়ার বইছে। কিন্তু বিএনপির সময় ১/১১ হয়েছে, তারা চোখে দেখানোর মত একটি উন্নয়ন দেখাতে পারবে না। তারা দেশের উয়ন্নয়ন চায় না, তারা দেশে রক্তপাত দেখতে চায়। কিন্তু তাদের এ দু:স্বপ্ন বাস্তবায়ন করতে দিব না, জনগণ তাদের অপকর্ম মেনে নিবে না।’

এ সময় হত্যার হুমকির নিন্দা জানান এবং হত্যার হুমকি দাতা রাজশাহীর বিএনপি নেতা চাঁদকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়।

সভায় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, নরসিংদী সদর থানা সভাপতি রবিউল আলম একমি, সাধারণ সম্পাদক জুবায়েত সরকার, শহর শাখা সভাপতি ওয়াহেদ জয় এবং নরসিংদী সরকারী কলেজ শাখার আহবায়ক রাকিবুল ইসলাম, যুগ্ন আহবায়ক আজিজুল ইসলাম সিফাত প্রমুখ।

নরসিংদী মিরর/এফএ