পলাশের শীতলক্ষ্যা নদীতে খাঁচায় মাছ চাষ পরিদর্শনে তানজানিয়ার মন্ত্রী 

আগের সংবাদ

পলাশ থানা সেন্ট্রাল কলেজে বিজ্ঞান ক্লাবের নতুন কমিটি

পরের সংবাদ

নরসিংদীতে কারামুক্ত যুব নেতাদের সংবর্ধনা দিলো ইসলামী যুব আন্দোলন

আকরাম হোসেন

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ

বুধবার(১৭নভেম্বর) সদ্য কারামুক্ত ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতী জয়নুল আবেদীন ভূইয়া ও মেহেরপাড়া ইউনিয়ন এর সভাপতি জাহাঙ্গীর কবিরকে সংবর্ধনা দিয়েছে ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখা।

বুধবার সকালে নরসিংদীর সাহেপ্রাতাপ মোড়ে এক সংবর্ধনা সভা ও মোটরসাইকেল শোডাউন এর আয়োজন করা হয়।

যুব আন্দোলন নরসিংদী জেলার সভাপতি আবু তাকি মুহাম্মদ আশরাফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, নরসিংদী জেলার সভাপতি মাওলানা আব্দুল বারী।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল বারী বলেন, জেল জুলুম আর নির্যাতনে ইসলামী আন্দোলনের নেতা কর্মীদের দাবিয়ে রাখা যাবে না। ‌ তিনি আরো বলেন সরকার বিরোধী দলের আন্দোলন দমনে নেতাদের মামলা দিয়ে জেলে পাঠালেও এতে তাদের রাজনৈতিক শক্তি আরো বাড়ছে।

 

তিনি বলেন, ‌`সরকার এখন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগণ আর এ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।

তাই তারা বিরোধী দলের আন্দোলনকে হামলা-মামলা করে দমিয়ে রাখতে চায়। কিন্তু যতই হামলা-মামলা হচ্ছে নেতা-কর্মীদের মনোবল আরো বেশি বাড়ছে।

 

আব্দুল বারী বলেন সরকারের পতন সন্নিকটে। তাই তারা বিরোধী দলকে হামলা-মামলা করে আন্দোলন বন্ধ করতে চাইছে। মুফতী জয়নুল আবেদীন ও জাহাঙ্গীর কবির ইসলামী আন্দোলনে সাহসী ভূমিকা রাখায় তাদের অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ৫ মাস আগে ষড়যন্ত্রমূলক হেফাজত মামলায় নাশকতার অভিযোগে ইসলামী যুব আন্দোলনের এই দু’জন নেতাকে গ্রেফতার করা হয়।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুফতী সাইদ আহমদ সরকার এর সঞ্চালনায় এসময় মোটরসাইকেল শোডাউন ও সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলার সহ সভাপতি আশরাফ হোসেন ভূইয়া, সেক্রেটারি মূফতী কাওছার আহমদ ভূইয়া, যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) আরিফ বিন মেহের, ইশা ছাত্র আন্দোলন নরসিংদী জেলার সভাপতি জি এম মোবারক সহ আরো অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।